ঢাকা, শুক্রবার, ১৩ কার্তিক ১৪২৮, ২৯ অক্টোবর ২০২১, ২১ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে আ.লীগের বর্ধিত সভা রোববার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
চট্টগ্রামে আ.লীগের বর্ধিত সভা রোববার ...

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বর্ধিত সভা রোববার (১৯ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে দিনব্যাপী থিয়েটার ইনস্টিটিউট মিলনায়তনে অনুষ্ঠিত হবে।  

শুক্রবারের (১৭ সেপ্টেম্বর) মধ্যে  ইতোপূর্বে সদস্য নবায়নের বই যারা নিয়েছেন সেগুলো দলীয় কার্যালয়ে জমা দেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ. জ. ম নাছির উদ্দীন।

 

তিনি বলেন, কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী ইউনিট, ওয়ার্ড, থানা সম্মেলনগুলো অবশ্যই করতে প্রচেষ্টা অব্যাহত রেখেছি। ইতোপূর্বে সদস্য নবায়নের বই যারা নিয়েছেন সেগুলো আগামী শুক্রবারের (১৭ সেপ্টেম্বর) মধ্যে দলীয় কার্যালয়ে দেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে। এ সিদ্ধান্ত সবাইকে অবশ্যই মানতে হবে এবং যারা বইগুলো নির্দিষ্ট সময়ে জমা দেবেন না তাদের পরবর্তীতে বই দেওয়া হবে না। নতুন সদস্য প্রদানে অধিকতর সতকর্তা অবলম্বন করে যাতে অবাঞ্চিত কেউ দলে অনুপ্রবেশ করতে না পারে সেদিকে অবশ্যই লক্ষ্য রাখতে হবে। সুসময়ের কোাকিলরা দুঃসময়ে থাকবে না। এরা যেন তৃণমূল স্তরে আসতে না পারে তাদের বাধা দিতে হবে এবং স্থানীয় নেতৃত্বকে সতর্ক থাকতে হবে।  

রোববার (১৯ সেপ্টেম্বর)  সকাল ১০টা থেকে দিনব্যাপী থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রাম মিলনায়তনে নগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।  

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa