ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

নটিক্যাল ইনস্টিটিউট চট্টগ্রামের নতুন চেয়ারম্যান ক্যাপ্টেন ফয়সাল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২১
নটিক্যাল ইনস্টিটিউট চট্টগ্রামের নতুন চেয়ারম্যান ক্যাপ্টেন ফয়সাল ক্যাপ্টেন ফয়সাল আজিম

চট্টগ্রাম: নাবিকদের পেশাজীবী সংগঠন নটিক্যাল ইনস্টিটিউটের (এনআই) চট্টগ্রাম শাখার নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে ন্যাশনাল মেরিটাইম ইনস্টিটিউটের সদ্য বিদায়ী প্রিন্সিপাল ক্যাপ্টেন ফয়সাল আজিম চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ক্যাপ্টেন হাবিবুর রহমান ও ক্যাপ্টেন এবিএম শামিম। সেক্রেটারি হয়েছেন ক্যাপ্টেন সাব্বির মাহমুদ, সহকারী সম্পাদক ক্যাপ্টেন মো. ফিরোজ মোস্তফা এবং কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন ক্যাপ্টেন মো. মঈন উদ্দিন।

এ ছাড়া কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন- ক্যাপ্টেন এমএ মালেক, ক্যাপ্টেন নুরুল মোস্তফা, ক্যাপ্টেন মো. মুরাদ হোসেন, আতাউর রহমান, ক্যাপ্টেন মো. মোশতাহিদুল ইসলাম, ক্যাপ্টেন সৈয়দ ইমাম হোসাইন, ক্যাপ্টেন মো. তৌফিকুল ইসলাম, ক্যাপ্টেন আতাউল হাকিম সিদ্দিক, ক্যাপ্টেন মো. শামসুল মান্নান ও ক্যাপ্টেন আমির মো. আবু সুফিয়ান। চেয়ারম্যান ছাড়া বাকি ১৫ পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন প্রার্থীরা

নটিক্যাল ইনস্টিটিউট (এনআই) যুক্তরাজ্যভিত্তিক সামুদ্রিক পেশাদারদের জন্য একটি আন্তর্জাতিক সংগঠন। এটি ১৯৭১ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। ১১০ টিরও বেশি দেশে এর ৭ হাজারের বেশি সদস্য রয়েছেন। সংগঠনটি দেশের মেরিটাইম সেক্টরের উন্নয়নে সরকারের পরামর্শদাতা হিসেবে কাজ করে থাকে।  

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa