ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

দেশের সমৃদ্ধির নেপথ্যের নায়ক শ্রমিকরা: আ জ ম নাছির 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
দেশের সমৃদ্ধির নেপথ্যের নায়ক শ্রমিকরা: আ জ ম নাছির 

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, বঙ্গবন্ধু শ্রমজীবী মানুষের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্য নিয়ে শ্রমিক লীগ প্রতিষ্ঠা করেছিলেন। উন্নয়ন ও সমৃদ্ধির নেপথ্য নায়ক দেশের এই শ্রমিক সমাজ।

শনিবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় পাঠানটুলীস্থ  কমিউনিটি হলে ডবলমুরিং থানা শ্রমিক লীগ কর্তৃক আয়োজিত কর্মীসভা ও অসচ্ছল শ্রমিকদের মধ্যে খাদ্য বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন| 

তিনি বলেন, মাননীয় বিশ্ব সভায় বাংলাদেশ এখন উন্নয়ন ও সমৃদ্ধির রোল শ্রমিকদের ঘাম ঝরা শ্রমের উপর দাঁড়িয়ে রয়েছে আমাদের সাফল্য| শ্রমিকরা জাতির সম্পদ।

ডবলমুরিং থানা শ্রমিক লীগের সভাপতি হারুনুর রশিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ফাতাউর রহমান ও মোস্তাফা জুয়েলের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগের সহ-সভাপতি সফর আলী, দোস্ত মোহাম্মদ, আবদুল হান্নান, সিরাদুল্লাহ সিরু, আবদুল মান্নান ফেরদৌস, সেলিম রেজা, অ্যাডভোকেট আরশাদ হোসেন আসাদ, শাহাজাহান সাজু, মঈনুদ্দিন হাসান মঈন, ইয়াছির আরাফাত, অ্যাডভোকেট টিপু শীল জয়দেব, নজরুল ইসলাম, আবদুর রাজ্জাক, এম আই হোসেন সাহিদ,মান্না খন্দকার, আরমানুল কবির মিনহাজ, শিমুল মহসিন, রিয়াজুল আলম সহ প্রমুখ| 

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১ 
বিই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa