ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

ঐক্যবদ্ধ আন্দোলনের জন্য নেতাকর্মীদের প্রস্তুত হতে হবে: শামীম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
ঐক্যবদ্ধ আন্দোলনের জন্য নেতাকর্মীদের প্রস্তুত হতে হবে: শামীম

চট্টগ্রাম: বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেছেন, সরকার দেশের মানুষকে জিম্মি করে বাক স্বাধীনতা হরণ করেছে। গণতন্ত্র হত্যা করে, ভোটের অধিকার কেড়ে নিয়েছে।

নিজেদের  ক্ষমতার মসনদ টিকিয়ে রাখার জন্য দেশকে পরাধীনতার শিকলে আবদ্ধ করে রেখেছে।

শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে নগরের কাজীর দেউড়ির সমাদর কমিউনিটি সেন্টারে কোতোয়ালি থানা বিএনপির এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন,  দলকে সুসংগঠিত ও শক্তিশালী করে জনগণকে সঙ্গে নিয়ে তারেক রহমানের নেতৃত্বে দূর্বার আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে হবে। বিএনপির লাখ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দেওয়া হয়েছে। সারাদেশে গুম, খুন, নির্যাতন করা হচ্ছে। এর থেকে মুক্তি পেতে হলে দেশে জনতার গণঐক্য গড়ে তুলতে হবে। চট্টগ্রামের প্রতিটি থানায় তৃণমূলের নেতাকর্মীদের সংঘটিত করে নতুন নেতৃত্ব প্রতিষ্ঠা করা হবে বলে জানান তিনি।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন,  বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্যসচিব আবুল হাশেম বক্কর।  

কোতোয়ালি থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক জাকির হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এম এ আজিজ, অ্যাডভোকেট আব্দুস সাত্তার, এসএম সাইফুল আলম, কাজী বেলাল উদ্দিন, ইয়াছিন চৌধুরী লিটন, আব্দুল মান্নান, হারুন জামান, মোহাম্মদ আলী, আহমেদুল আলম চৌধুরী রাসেল, কামরুল ইসলাম।  

এতে আরও উপস্থিত ছিলেন হাজী নুরুল আক্তার, শিহাব উদ্দিন মোবিন, হাজী নুরুল হক, সালাউদ্দিন লাতু, ইউসুফ সিকদার প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa