ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

মারধরের পর চাকরিচ্যুত করার হুমকি দিলেন কর্মচারি সমিতির নেতা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২১
মারধরের পর চাকরিচ্যুত করার হুমকি দিলেন কর্মচারি সমিতির নেতা ছবি: অভিযুক্ত নুরুল ইসলাম শহীদ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক কর্মচারিকে মারধর ও চাকরিচ্যুত করার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে কর্মচারি সমিতির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম শহীদের বিরুদ্ধে।  

এ ঘটনায় বুধবার (৮ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন বিশ্ববিদ্যালয় চাকসু কেন্দ্রের নিম্নমান সহকারি ভুক্তভোগী ইমতিয়াজ আহমেদ।

অভিযোগ পত্রে বলা হয়, গত ৭ সেপ্টেম্বর সকাল সাড়ে ১১ টায় অফিসে কর্মরত অবস্থায় একটি আসনে বসাকে কেন্দ্র করে চাকসু কেন্দ্রের কর্মচারি ও কর্মচারি সমিতির সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম শহীদ  অকথ্য ভাষায় গালিগালাজ করেন। চড়-থাপ্পর দিয়ে আমাকে শারীরিক ও মানসিকভাবে লাঞ্ছিত করেন। এছাড়াও তিনি প্রায় মাননীয় উপাচার্যের নাম ব্যবহার করে বিভিন্ন রকমের হুমকি-ধামকি দিয়ে থাকেন এবং চাকুরি খেয়ে ফেলবেন বলে ভয় ভীতি দেখান। তার এমন আচরণে আমি সার্বক্ষনিক মানসিকভাবে অশান্তিতে দিনাতিপাত করছি।

ভূক্তভোগী কর্মচারি ইমতিয়াজ আহমেদ বাংলানিউজকে বলেন, নুরুল ইসলাম আমাকে চড়-থাপ্পড় ও হুমকি দিয়েছিলেন। আমি এর বিরুদ্ধে ব্যবস্থা নিতে রেজিষ্ট্রার বরাবর লিখিত অভিযোগ দিয়েছি। কিছুক্ষণ আগে একটি মিটিং হয়েছিল। নুরুল ইসলাম আমার কাছে ক্ষমা চেয়েছেন।  

এ বিষয়ে অভিযুক্ত নুরুল ইসলাম শহীদের সঙ্গে  একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তার কোনো বক্তব্য  পাওয়া যায়নি।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক এস এম মনিরুল হাসান বাংলানিউজকে বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২১
এমএ/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa