ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

পিডিবির ট্রেন দুর্ঘটনায় ৪ সদস্যের তদন্ত কমিটি 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২১
পিডিবির ট্রেন দুর্ঘটনায় ৪ সদস্যের তদন্ত কমিটি  ফাইল ছবি

চট্টগ্রাম: দোহাজারী থেকে ফেরত আসার পথে পটিয়ার ধলঘাট এলাকায় পিডিবির শাটল ট্রেন লাইচ্যুত হওয়ার ঘটনায় চার সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে রেলওয়ে কর্তৃপক্ষ।  

বিষয়টি নিশ্চিত করেছেন রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় পরিবহন কর্মকর্তা (ডিটিও) স্নেহাশিস দাশ গুপ্ত।

তিনি বাংলানিউজকে বলেন, দোহাজারী থেকে চট্টগ্রামে খালি গাড়িটি আসার পথে ফ্রন্ট ট্রলির ৪টি চাকা লাইনচ্যুত হয়েছে। এ ঘটনায় চার সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।  

তিনি বলেন, তদন্ত কমিটিকে আগামী তিন দিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। ট্রলিটি উদ্ধারের জন্য হাইড্রোলিক পুল ভ্যান পাঠানো হয়েছে।  

রেলওয়ে পুলিশের ষোলশহর স্টেশনের ইনচার্জ এসআই জাহাঙ্গীর আলম বাংলানিউজকে বলেন, রেললাইন থেকে ট্রেনের চারটি চাকা সরে ট্রেনটি হেলে পড়েছে। আমাদের একটি টিম সেখানে গেছে। উদ্ধার কার্যক্রম চলমান রয়েছে।  

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম বাংলানিউজকে বলেন, দোহাজারী থেকে ফেরত আসার পথে পটিয়ার ধলঘাট এলাকায় পিডিবির শাটল ট্রেনের চারটি চাকা লাইনচ্যুত হয়ে পড়ে যায়। পুলিশ ঘটনাস্থলে রয়েছে।    

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২১
বিই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa