ঢাকা, শুক্রবার, ১৩ কার্তিক ১৪২৮, ২৯ অক্টোবর ২০২১, ২১ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চট্টলবীরের কবরে তথ্য প্রতিমন্ত্রীর শ্রদ্ধাঞ্জলি 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২১
চট্টলবীরের কবরে তথ্য প্রতিমন্ত্রীর শ্রদ্ধাঞ্জলি  চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরীর কবর জেয়ারত করেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান

চট্টগ্রাম: নগরের চশমা হিলে নগর আওয়ামী লীগের সাবেক সভাপতি, চট্টলবীর খ্যাত এবিএম মহিউদ্দিন চৌধুরীর কবরে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

রোববার (৫ সেপ্টেম্বর) বিকেলে চট্টগ্রাম সিটি করপোরেশনের ৩ বার নির্বাচিত মেয়র, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন চৌধুরীর কবর জিয়ারত ও মোনাজাত শেষে ডা. মুরাদ হাসান বলেন, মরহুম জননেতা চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরী গণমানুষের নেতা ছিলেন।

বঙ্গবন্ধু এবং বঙ্গবন্ধু কন্যার নীতি আদর্শ বাস্তবায়নে সর্বদা সোচ্চার ছিলেন।

তিনি দুঃসময়ে আন্দোলন-সংগ্রামে যে অগ্রণী ভূমিকা পালন করেছেন তা আওয়ামী লীগের নেতাকর্মীদের হৃদয়ে গেঁথে আছে। আমি এ বর্ষীয়ান রাজনীতিবিদের আত্মার শান্তি কামনা করি।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক অর্থবিষয়ক উপ সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবর, জনস্বাস্থ্য বিশেষজ্ঞ, চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক ডা. বিদুৎ বড়ুয়া, সাবেক ছাত্রনেতা, কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজ প্রমুখ।

>> বেগম জিয়ার চিত্রনায়িকা হওয়ার কথা ছিল: ডা. মুরাদ হাসান

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa