ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

দুই হাজার টাকা করে সাড়ে পাঁচশ’ অসহায় পেলেন জেলা প্রশাসনের সহায়তা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২১
দুই হাজার টাকা করে সাড়ে পাঁচশ’ অসহায় পেলেন জেলা প্রশাসনের সহায়তা  অসহায় মানুষের হাতে আর্থিক সহায়তা তুলে দেন চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান।

চট্টগ্রাম: জেলা প্রশাসনের উদ্যোগে এবং সোনালী ব্যাংক লিমিটেডের সহযোগিতায় ২ হাজার টাকা করে আর্থিক সহায়তা পেলেন সাড়ে পাঁচশ’ অসহায় মানুষ।  

রোববার (৫ সেপ্টেম্বর) সকাল ১১টায় নগরের এমএ আজিজ স্টেডিয়ামে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে করোনা ভাইরাসের উদ্ভূত পরিস্থিতিতে কর্মহীন, অসহায় ও হতদরিদ্র বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে এ সহায়তা দেওয়া হয়।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আ স ম জামশেদ খোন্দকারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান। বিশেষ অতিথি ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড আগ্রাবাদ শাখার মহাব্যবস্থাপক আলী আশরাফ আবু তাহের।

মোহাম্মদ মমিনুর রহমান বলেন, উদ্ভূত কোভিড পরিস্থিতি মোকাবেলায় উন্নত বিশ্বের অনেক দেশ যেখানে হিমশিম খেয়েছে সেখানে মাননীয় প্রধানমন্ত্রীর সুদক্ষ নেতৃত্ব এবং কর্মপরিকল্পনায় বাংলাদেশের অর্থনীতি এগিয়ে চলেছে। একসময় যে বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি বলা হতো আজ সেই দেশ প্রতিটি নির্দেশক সূচকে প্রতিবেশী অনেক দেশকেই ছাড়িয়ে গেছে।    

অনুষ্ঠানে স্বেচ্ছাসেবক হিসেবে জেলা প্রশাসনকে সহায়তা করে তৃণমূল নাট্যদল, বেকার যুব ফাউন্ডেশন, রেড ক্রিসেন্ট এবং বেটার ফিউচার বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২১ 
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa