ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পটিয়ায় টিকা কেলেঙ্কারির হোতাদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: বদিউল আলম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, আগস্ট ৫, ২০২১
পটিয়ায় টিকা কেলেঙ্কারির হোতাদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: বদিউল আলম ত্রাণ বিতরণ করেন অতিথিবৃন্দ।

চট্টগ্রাম: কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মাদ বদিউল আলম বলেছেন, পটিয়ায় টিকা চুরির মতো জঘন্য অপরাধে যারা জড়িত তারা যতই শক্তিশালী হোক তাদের আইনের আওতায় আনতে হবে। স্বাস্থ্য প্রশাসনের কর্তাব্যক্তিদের অনুরোধ জানাই, টিকা কেলেঙ্কারির হোতাদের বিরুদ্ধে ব্যবস্থা নিন।


 
বৃহস্পতিবার (৫ আগস্ট) বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে পটিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

পটিয়া পৌরসভা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোহাম্মদ হানিফ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বৃহত্তর পটিয়া থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা সামশুদ্দীন আহমেদ।

উদ্বোধক ছিলেন চট্টগ্রাম চারুকলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আব্দুল আলিম।

বিশেষ অতিথি ছিলেন পটিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ডি এম জমির উদ্দিন, পটিয়া উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. ইউনুচ মেম্বার, আওয়ামী লীগ নেতা শাহজাহান চৌধুরী, পটিয়া উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মো. আবু ছৈয়দ, পটিয়া উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহ্বায়ক সাইফুল ইসলাম, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক লিটন বড়ুয়া, শ্রমিক নেতা খোরশেদ আলম। অনুষ্ঠান সঞ্চালনা করেন পটিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম জুয়েল।  

করোনাকালীন সময়ে ধারাবাহিক ত্রাণ সহায়তার অংশ হিসেবে অনুষ্ঠানে ৬০০ পরিবারের মাঝে চাল, ডাল, নিত্যপ্রয়োজনীয় পণ্যসহ শাড়ি ও লুঙ্গী বিতরণ করা হয়।

মুহাম্মাদ বদিউল আলম বলেন, পৃথিবীর অনেক দেশ এখনও করোনার পর্যাপ্ত টিকার ব্যবস্থা করতে পারেনি। এই সংকটকালীন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ কূটনৈতিক প্রচেষ্টায় বাংলাদেশের মানুষের জন্য ২১ কোটি ডোজ টিকার ব্যবস্থা হয়েছে। ধাপে ধাপে টিকা বাংলাদেশে পৌঁছাতে শুরু করেছে। দেশে গণটিকাদান কার্যক্রম শুরু হচ্ছে।  

তিনি আরও বলেন, আমরা দলের পক্ষ থেকে মানুষের মাঝে সচেতনতা তৈরি ও টিকা গ্রহণের জন্য মানুষকে সচেতন করে যাচ্ছি। অথচ এমন একটি সময়ে আমাদের প্রাণপ্রিয় পটিয়ায় করোনার টিকাবাণিজ্য সমালোচনার জন্ম দিয়েছে, যা আমাদের জন্য লজ্জাজনক। শেখ হাসিনার বাংলায় অপরাধীর রেহাই নাই। আমি আমার পটিয়ার জনগণকে বলবো, আপনারা শেখ হাসিনার ওপর আস্থা রাখুন। সরকারি সিদ্ধান্ত অমান্যের মতো ঔদ্ধত্যপূর্ণ আচরণ বরদাস্ত করা হবে না।

এসময় বক্তব্য দেন যুবলীগ নেতা সুজন বড়ুয়া, সাইফুল ইসলাম সাইফু, সাইফুদ্দীন ভোলা, উজ্জ্বল ঘোষ, ছোটন আচার্য, দিহান চৌধুরী, মেজবা করিম ইরফান, ছাত্রনেতা সাজ্জাদ হোসাইন, মো. নাজিব, মো. সাকিব, আমির কুদ্দুস, মো. ফয়সাল, মো. রাহুল, মো. রফিক, মো. রিফাত, মো. রিদয়, মো. নোমান, মো. মহিউদ্দীন প্রমুখ।

>>> হুইপ সামশুল বাহিনীর রবিউল টাকা নিয়ে দিত করোনা নেগেটিভ প্রত্যয়ন
>>> হুইপ সামশুল বাহিনীর টিকা বাণিজ্যে রবিউল অবশেষে বরখাস্ত
>>> তদন্তে ধরা পড়েছে ‘হুইপ বাহিনীর’ টিকা বাণিজ্য, গায়েব সিসিটিভি ফুটেজ 
>>> পটিয়ায় হুইপের সম্মতিতে রবিউলের টিকাবাণিজ্য
>>> পটিয়ায় হুইপের সম্মতিতে টিকাবাণিজ্য: ঘটনাস্থলে তদন্ত টিম 
>>> পটিয়ায় টিকা কেলেঙ্কারি: স্বাস্থ্যকর্মীর ভূমিকায় হুইপের ভাই মহব্বত


বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, আগস্ট ৫, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad