ঢাকা, সোমবার, ৫ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চন্দনাইশে ম্যাজিস্ট্রেট দেখে বিয়ে বাড়ি ছেড়ে পালালেন আয়োজকরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১০ ঘণ্টা, আগস্ট ৫, ২০২১
চন্দনাইশে ম্যাজিস্ট্রেট দেখে বিয়ে বাড়ি ছেড়ে পালালেন আয়োজকরা খাবার রেখে পালালো অতিথিরা।

চট্টগ্রাম: চন্দনাইশ উপজেলার পৌরসভার এলাকা, চৌধুরী মার্কেট ও বরমা ইউনিয়নের বাইনজুরী কালিহাট সংলগ্ন এলাকায় তিনটি  পরিবারের বিয়েতে ৪০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।  

বুধবার (৪ আগস্ট) রাত ১০টার দিকে এ অভিযান পরিচালনা করা হয়।

তিন পরিবারেই চলছে খাবারের আয়োজন। প্রায় সব পরিবারই আয়োজন করেছেন ৩০০ এর অধিক মানুষের। সেখানে মানা হয়নি কোনো রকম স্বাস্থ্যবিধি।  

গোপন সংবাদের ভিত্তিতে বিয়ে বাড়িতে হাজির হন চন্দনাইশ উপজেলার সহকারী কমিশনার ভূমি মাহফুজা জেরিন। তাকে দেখেই বিয়ে বাড়ি থেকে দৌড়ে পালিয়ে যান অনেকেই। পরে স্বাস্থ্যবিধি অমান্য করায় এক পরিবারকে ৫ হাজার, আরেক পরিবারকে ১৫ হাজার, অন্য পরিবারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।  

এছাড়াও উপজেলার বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি অমান্য করার দায়ে ৪ জনকে  ৮০০ টাকা  জরিমানা করা হয় ।  

জানতে চাইলে চন্দনাইশ উপজেলার সহকারী কমিশনার ভূমি মাহফুজা জেরিন বাংলানিউজকে বলেন, চন্দনাইশ উপজেলার পৌরসভার এলাকা, চৌধুরী মার্কেট ও বরমা ইউনিয়নের বাইনজুরী কালিহাট সংলগ্ন এলাকায় তিনটি  পরিবারের বিয়েতে ৪০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। প্রায় সব পরিবারই আয়োজন করেছেন ৩০০’র অধিক মানুষের । সেখানে মানা হয়নি কোনো রকম স্বাস্থ্যবিধি।  

তিনি আরও বলেন, আমরা উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করি। এ সময় সর্বাত্নক বিধিনিষেধ অমান্য করায় ৪ জনকে ৮০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০১০৭ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa