ঢাকা, সোমবার, ৫ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

শনিবার থেকে পটিয়ার ইউনিয়ন কেন্দ্রে টিকা নেওয়ার আহ্বান বদিউল আলমের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
শনিবার থেকে পটিয়ার ইউনিয়ন কেন্দ্রে টিকা নেওয়ার আহ্বান বদিউল আলমের ত্রাণ বিতরণ করেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম

চট্টগ্রাম: প্রধানমন্ত্রী দেশের মানুষের জন্য ২১ কোটি ডোজ টিকার ব্যবস্থা করেছেন উল্লেখ করে আগামী শনিবার (৭ আগস্ট) থেকে পটিয়া উপজেলার প্রতিটি ইউনিয়নের টিকা কেন্দ্র থেকে করোনা ভ্যাকসিন নেওয়ার আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম।  

বুধবার (৪ আগস্ট) পটিয়া উপজেলাের কুসুমপুরা ইউনিয়নের ৩টি ওয়ার্ডে ধারাবাহিক ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

 

তিনি বলেন, আজ শোকাবহ আগস্ট মাসের চতুর্থ দিন। আমি ১৯৭৫ সালের পনেরোই আগস্টের সব শহীদের আত্মার মাগফেরাত কামনা করছি। আমার নেত্রী নির্দেশ দিয়েছেন শোককে শক্তিতে পরিণত করে মানুষের জন্য কাজ করে যেতে হবে। দেশের একটা মানুষও যেন খাদ্যের অভাবে কষ্ট না পায়। চিকিৎসার অভাবে মারা না যায়। আমি এবং আমার দলের নেতাকর্মীরা আপনাদের পাশে আছি। আপনারা সরকারি বিধিনিষেধ মেনে চলুন, ঘরে থাকুন, মাস্ক পরুন। আমরা সবাই মিলে এ আপদকালীন সময় কাটিয়ে উঠবো ইনশাআল্লাহ।  

সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরে বদিউল আলম বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নায়নবান্ধব নীতির কারণে বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেলে পরিণত হয়েছে। একসময় তলাবিহীন ঝুড়ি বলে যে দেশকে কটাক্ষ করা হতো সেই দেশের রিজার্ভ আজ ৪০বিলিয়ন ডলার ছাড়িয়ে গেছে। নানামুখী ষড়যন্ত্র উপেক্ষা করে পদ্মা সেতু আজ বাস্তবে রূপ নিয়েছে। আপনারা জানেন করোনাভাইরাসের প্রকোপে সারা পৃথিবীর অর্থনীতি যখন বিপর্যস্ত তার মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আপদকালীন একটা সময় পার করছে পুরো পৃথিবী, এ সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী লীগের নেতা-কর্মীরা জনগণের সেবায় জনগণের পাশে আছে, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ পরশ মহোদয়ের সার্বিক নির্দেশনয়ায় আমি ডিসেম্বর মাসের প্রথম দিন থেকেই চট্টগ্রামের বিভিন্ন উপজেলার ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ে যুবলীগের নেতা-কর্মীদের নিয়ে মানুষের পাশে থেকে মানুষের জন্য কাজ করে যাচ্ছি।  

পটিয়া উপজেলা যুবলীগ নেতা মো. শাহাবুদ্দীন সাদির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পটিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ সাহাব উদ্দিন, পটিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা শাহজাহান চৌধুরী, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ডিএম জমির উদ্দিন, পটিয়া উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মুহাম্মাদ আবু সৈয়দ, পটিয়া উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক সাইফুল ইসলাম, পটিয়া উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইসহাক, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক রিটন বড়ুয়া, পটিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আজিজুল হক মানিক, পটিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম জুয়েল,  পটিয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য সাজ্জাদ হোসাইন প্রমুখ।  

কুসুমপুরা ইউনিয়নের ৭, ৮  ও ৯ নম্বর ওয়ার্ডের জনসাধারণের মধ্যে নিত্যপ্রয়োজনীয় পণ্যসহ ত্রাণসামগ্রী বিতরণ করেন বদিউল আলম।  

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa