ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৭ সফর ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

ভবনে জমে থাকা পানিতে মশার লার্ভা, জরিমানা ২০ হাজার 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
ভবনে জমে থাকা পানিতে মশার লার্ভা, জরিমানা ২০ হাজার  চসিকের ভ্রাম্যমাণ আদালতের অভিযান

চট্টগ্রাম: ডেঙ্গু থেকে নগরবাসীকে সুরক্ষা দিতে অভিযানে পরিচালনা করেছে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক)।  

বুধবার (৪ আগস্ট) চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌস এ অভিযানে নেতৃত্ব দেন।

   

অভিযানে আবদুল করিম সাহিত্যবিশারদ সড়ক ও দামপাড়া সিডিএ অ্যাভিনিউ এলাকায় দুইটি নির্মাণাধীন ভবনের নিচে জমে থাকা পানি পাওয়ায় ভবন মালিকদের ১০ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়।  

চসিকের জনসংযোগ বিভাগ জানিয়েছে, ডেঙ্গু থেকে নগরবাসীকে সুরক্ষা দিতে এ অভিযান চলমান থাকবে।  

একই অভিযানে নূর আহমদ রোড, জাকির হোসেন সড়ক, নাসিরাবাদ গার্লস স্কুল রোড, পলিটেকনিক রোড, ষোলশহর, নাসিরাবাদ হাউজিং সোসাইটি ও সুগন্ধা আবাসিক এলাকায় করোনা ভাইরাসজনিত রোগের বিস্তার রোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি অমান্য করায় ৮ জনকে ১ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়েছে।  এ ছাড়া লালখান বাজার, ওয়াসা মোড়, দামপাড়া, জিইসি, চট্টেশ্বরী রোড, প্রবর্তক মোড়, গোলপাহাড়, ব্যাটারি গলি ও সার্সন রোড এলাকায় স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌস পরিচালিত অভিযানে ৬ জনকে ১ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়।  

এ সময় পথচারীদের মধ্যে সচিকের পক্ষ থেকে মাস্ক বিতরণ এবং করোনা ভাইরাস প্রতিরোধকল্পে স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২১
এআর/টিসি  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa