ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯ সফর ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

নগরে জেলা প্রশাসনের অভিযান, ৭৮ হাজার টাকা জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, আগস্ট ৩, ২০২১
নগরে জেলা প্রশাসনের অভিযান, ৭৮ হাজার টাকা জরিমানা

চট্টগ্রাম: নিয়মিত অভিযানের অংশ হিসেবে নগরে সর্বাত্মক লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় ১৪৬ টি মামলা ও ৭৮ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করেছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটেরা।  

মঙ্গলবার (৩ আগস্ট ) জেলা প্রশাসনের ১৮ জন,  জন বিআরটিএ ২ জন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১ জনসহ মোট ২১ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নগরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে এসব মামলা ও জরিমানা আদায় করেন।

 

চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটে উমর ফারুক  বাংলানিউজকে বলেন, বিধিনিষেধ মানাতে জেলা প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত অভিযান পরিচালিত হচ্ছে। এ সময় সরকারি নির্দেশনা অমান্য করে দোকানপাট, শপিংমল খোলা রাখা, অপ্রয়োজনে রাস্তায় ঘুরাফেরা করা, ড্রাইভিং লাইসেন্স ব্যতীত রাস্তায় বের হাওয়াসহ বিভিন্ন অপরাধে মোট ১৪৬ টি মামলায় ৭৮ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।  
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা ও মনিটরিং কার্যক্রমে  সেনাবাহিনী, র্যা ব, আনসার, বিজিবি ও পুলিশ সদস্যগণ সার্বিক সহযোগিতা করেন।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২১
এমএম/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa