ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

সড়ক দুর্ঘটনায় সাংবাদিক আহত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, আগস্ট ৩, ২০২১
সড়ক দুর্ঘটনায় সাংবাদিক আহত

চট্টগ্রাম: কর্ণফুলী থানায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মইজ্জ্যারটেক এলাকায় সড়ক দুর্ঘটনায় কাউছার আলম নামে স্থানীয় এক সাংবাদিক আহত হয়েছেন।  

মঙ্গলবার (৩ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহত কাউছার আলম, পটিয়া উপজেলার আশিয়া এলাকার মুক্তিযোদ্ধা কবির আহম্মেদের ছেলে। তিনি একটি জাতীয় দৈনিকের পটিয়া উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।  

কাউছার আলমের বড়ভাই বশির আহমেদ জানান, পটিয়া থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন কাউছার আলম। পথে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মইজ্জ্যারটেকের কিছু আগে উল্টো দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশা ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় কাউছার। তার হাতে মারাত্মক আঘাত পেয়েছে। আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে ২৬ নম্বর অর্থোপেডিক ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হয়।  

তিনি বলেন,  চিকিৎসকেরা জানিয়েছেন কাউছারের হাতের আঘাত বেশ গুরুতর ও দ্রুত সময়ের মধ্যে হাতের অপারেশন করতে হবে। করোনা পরিস্থিতির কথা চিন্তা করে হাসপাতালে না রেখে বাড়িতে নিয়ে আসা হয়েছে। কয়েকদিনের পরে চিকিৎসকের সঙ্গে কথা বলে অপারেশনের ব্যবস্থা করা হবে।  

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২১
এমএম/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa