ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চন্দনাইশে ভোজের আয়োজন করায় জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, আগস্ট ৩, ২০২১
চন্দনাইশে ভোজের আয়োজন করায় জরিমানা গোপন সংবাদের ভিত্তিতে হাজির হন চন্দনাইশ উপজেলার সহকারী কমিশনার ভূমি মাহফুজা জেরিন।

চট্টগ্রাম: মঙ্গলবার দুপুর সাড়ে ১২টা। চন্দনাইশ উপজেলার বরকল ইউনিয়নের পাঠানদণ্ডী এলাকার সর্দারপাড়ায় এক পরিবারে চলছে ভোজের বিরাট আয়োজন।

প্রায় ৫শ’ মানুষের সমাগম ঘটে সেখানে। মানা হয়নি কোনোরকম স্বাস্থ্যবিধি।  

গোপন সংবাদের ভিত্তিতে সেখানে হাজির হন চন্দনাইশ উপজেলার সহকারী কমিশনার ভূমি মাহফুজা জেরিন। তাকে দেখেই দৌড়ে পালিয়ে যান অনেকেই। পরে স্বাস্থ্যবিধি অমান্য করায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়।  

এ ছাড়াও উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ৫ মামলায় ৮ হাজার ৫০০ টাকা  জরিমানা আদায় করা হয়েছে।  

সহকারী কমিশনার ভূমি মাহফুজা জেরিন বাংলানিউজকে বলেন, চন্দনাইশ উপজেলার বরকল ইউনিয়নের পাঠানদণ্ডী এলাকার সর্দারপাড়ায় এক ভদ্রলোক স্বাস্থ্যবিধি অমান্য করে ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করেন। প্রায় ৫শ’ মানুষের ভোজের আয়োজন ছিল সেখানে। মানা হয়নি কোনোরকম স্বাস্থ্যবিধি। তাই সেই পরিবারকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া ও তাদের স্বাস্থ্যবিধি প্রতিপালনে সতর্ক করা হয়েছে।  

তিনি বলেন, সকাল থেকে আমরা উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করি। এ সময় সর্বাত্মক বিধিনিষেধ অমান্য করায় ৫ মামলায় সাড়ে ৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa