ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মাদক ব্যবসায় বাধা, কুকুর লেলিয়ে দিয়ে কুপিয়ে শায়েস্তা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, আগস্ট ২, ২০২১
মাদক ব্যবসায় বাধা, কুকুর লেলিয়ে দিয়ে কুপিয়ে শায়েস্তা আহত মো. রাকিব, মাদক ব্যবসায়ী রুবো ও তার কুকুর।

চট্টগ্রাম: নগরের বন্দর থানাধীন পোর্ট কলোনি এক নম্বর রোড এলাকায় মো. রাকিব (১৬) নামে এক স্কুল ছাত্রকে কুকুর লেলিয়ে দিয়ে এবং কুপিয়ে আহত করেছে স্থানীয় মাদক ব্যবসায়ীরা।  

আহত ছাত্রের পরিবারের অভিযোগ, মাদক ব্যবসায় বাধা দেওয়ায় স্থানীয় মাদক ব্যবসায়ীরা তার ওপর এ হামলা চালিয়েছে।

 

সোমবার (২ আগস্ট) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। মো. রাকিব ৪ নম্বর পোর্ট কলোনির ৭৭ নম্বর সি ব্লকের বাসিন্দা ইউসুফ আলীর ছেলে।

সে বাংলাদেশ রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।  

রাকিবের ভাই মো. তৌহিদ বাংলানিউজকে বলেন, মাদক ব্যবসায় বাধা প্রদান করায় বাসায় নিয়ে গিয়ে মাদক ব্যবসায়ী রুবো ও তার মা জেলি মিলে রাকিবকে মারধর করেন। এক পর্যায়ে ছুরি দিয়ে তার শরীরে আঘাত করা হয়। এসময় তাদের লেলিয়ে দেওয়া পোষা কুকুর রাকিবকে কামড় দেয়। রাকিবের সঙ্গে থাকা একটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন ও ৯ হাজার ৩০০ টাকা ঘটনাস্থলে থাকা আরেক মাদক ব্যবসায়ী রুবেল নিয়ে যায়। আহত অবস্থায় রাকিবকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, আহত রাকিবকে দুপুর সোয়া ১টার দিকে হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। মাথায় জখমের চিহ্ন আছে।  জরুরি বিভাগের চিকিৎসক তাকে ২৭ নম্বর ওয়ার্ডে ভর্তি করে দেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বাংলানিউজকে বলেন, এ ধরনের কোনও অভিযোগ থানায় এখনো আসেনি। আমরা ঘটনার বিষয়ে খবর নিচ্ছি।  

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, আগস্ট ০২, ২০২১
এমএম/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।