ঢাকা, সোমবার, ৪ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

গৃহবধূকে বাসায় ডেকে ধর্ষণের অভিযোগে নারীসহ গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, আগস্ট ১, ২০২১
গৃহবধূকে বাসায় ডেকে ধর্ষণের অভিযোগে নারীসহ গ্রেফতার ৩ কামাল হোসেন ওরফে ধামা কামাল, গিয়াস উদ্দিন ও সহায়তাকারী রোকেয়া আক্তার  

চট্টগ্রাম: বোয়ালখালী উপজেলা সদরের মীরপাড়া এলাকায় একটি বাসায় এক গৃহবধূকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে সহায়তার অভিযোগে এক নারীসহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন- কামাল হোসেন ওরফে ধামা কামাল (৪২), গিয়াস উদ্দিন (২৮) ও সহায়তাকারী রোকেয়া আক্তার (৩০)।

 

রোববার (১ আগস্ট) সন্ধ্যায় বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল করিম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।  

মামলার এজাহারে বলা হয়, শনিবার (৩১ জুলাই) বিকেলে এক গৃহবধূ উপজেলা সদরে ওষুধ কিনতে যান। এ সময় তিনি ২ হাজার টাকা ধার চেয়ে পূর্বপরিচিত রোকেয়া আক্তারকে ফোন করেন। টাকার জন্য রোকেয়া তাকে মীরপাড়া এলাকায় বাসায় যেতে বলেন। রফিক নামে একজনকে তাকে নেওয়ার জন্য পাঠান। রফিকের সঙ্গে গৃহবধূ রোকেয়ার ভাড়া বাসায় গেলে তাকে একটি কক্ষে বসতে দেওয়া হয়। পরে সেখানে কামাল ও গিয়াস যান। এরপর রোকেয়ার সহায়তায় গৃহবধূকে আরেকটি কক্ষে নিয়ে যাওয়া হয়। সেখানে তার কাছ থেকে মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে রোকেয়া রুমের বাইরে এসে ছিটকিনি লাগিয়ে চলে যায়। পরে তাকে মারধর করে কামাল ও গিয়াস ধর্ষণ করে। পরে গৃহবধূর চিৎকার শুনে এক প্রতিবেশী এগিয়ে আসলে গিয়াস ও কামাল পালিয়ে যায়।

ওসি আব্দুল করিম বলেন, গৃহবধূকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে শনিবার বিকেলে অভিযান চালিয়ে ধর্ষণে সহায়তার অভিযোগে এক নারীসহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের আজ আদালতের পাঠানো হয়েছে। গৃহবধূ ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছেন।  

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, আগস্ট ০১, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa