ঢাকা, সোমবার, ৪ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

বাঁশখালীতে বিধিনিষেধ অমান্য করায় মামলা-জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, জুলাই ৩০, ২০২১
বাঁশখালীতে বিধিনিষেধ অমান্য করায় মামলা-জরিমানা ...

চট্টগ্রাম: বাঁশখালীতে সর্বাত্মক লকডাউন কার্যকর করতে সকাল থেকে মাঠে ছিল আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইদুজ্জামান চৌধুরীর নেতৃত্বে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়।

শুক্রবার (২৯ জুলাই) দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি লঙ্ঘন, সড়ক পরিবহন আইন লঙ্ঘন এবং সরকারি বিধিনিষেধ অমান্য করায় ১৪ মামলায় ৬ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।  

ইউএনও সাইদুজ্জামান চৌধুরী বাংলানিউজকে বলেন, সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়ন করতে মাঠে আছে বাঁশখালী উপজেলা প্রশাসন। লকডাউন কার্যকর ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে উপজেলা প্রশাসন বাঁশখালী কর্তৃক পুলিশ ও সেনাবাহিনীর সমন্বয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন- ২০১৮ এর আওতায় ১৪টি মামলা দায়ের করে ৬ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়। স্বাস্থ্যবিধি প্রতিপালনে আমাদের এ অভিযান চলমান থাকবে।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa