ঢাকা, সোমবার, ৫ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

করোনা রোগীর পাশে ছিল না কেউ, দাফন করল ছাত্রলীগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৭ ঘণ্টা, জুলাই ২৮, ২০২১
করোনা রোগীর পাশে ছিল না কেউ, দাফন করল ছাত্রলীগ ...

চট্টগ্রাম: করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন হাসপাতালের বিছানায় কাটিয়েছেন সত্তরোর্ধ্ব আব্দুর রব। অবশেষে এ অতিমারি কেড়ে নিয়েছে তার প্রাণ।

করোনা রোগে আক্রান্ত হয়ে মারা যাওয়ার খবর শুনে এলাকা থেকে পালিয়েছে প্রতিবেশীরাও। কিন্তু খবর পেয়ে ছুটে এসেছেন ছাত্রলীগের নেতা-কর্মীরা।  

চট্টগ্রাম মডেল স্কুল অ্যান্ড কলেজের পাশে মাস্টার কলোনিতে বাসা ভাড়া থাকতেন আব্দুর রব। করোনা আক্রান্ত হয়েছেন বেশ কয়েকদিন আগেই। ভয়ে প্রতিবেশী, আত্মীয়-স্বজন কেউ এগিয়ে আসেনি।

তবে মৃতের বড় ছেলের পাশে দাঁড়িয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা। লাশ গোসল থেকে শুরু করে জানাজা এবং দাফন-কাফন সম্পন্ন করেছে এমইএস কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন হীরা, খুলশী থানা ছাত্রলীগ নেতা সাব্বির সিদ্দীক, রাকিবুল ইসলাম, বোরহান উদ্দিন রুবেল, সুমন ও শাকিল।

এ বিষয়ে জানতে চাইলে এমইএস কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন হীরা বাংলানিউজকে বলেন, ‘করোনায় আক্রান্ত হয়ে আব্দুর রব নামের একজনকে দাফন করতে কেউ ভয়ে এগিয়ে আসছিল না। পরে আমাদের ছাত্রলীগের কয়েকজনকে নিয়ে মুরুব্বিকে দাফন করেছি। ’

বাংলাদেশ সময়: ২২৪৭ ঘণ্টা, জুলাই ২৭, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa