ঢাকা, সোমবার, ৫ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

লোহাগাড়া আশ্রয়ণ প্রকল্পে নতুন অতিথি: উপহার নিয়ে হাজির ইউএনও

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, জুলাই ২৬, ২০২১
লোহাগাড়া আশ্রয়ণ প্রকল্পে নতুন অতিথি: উপহার নিয়ে হাজির ইউএনও ...

চট্টগ্রাম: ফাতেমা বেগম। স্বামী মুহাম্মদ সাজ্জাদুর রহমান।

বাড়ি লোহাগাড়ার উপজেলার আমিরাবাদ ইউনিয়নের কাজীর পুকুর পাড় এলাকায়। তাদের কোনো ভিটেবাড়ি ও থাকার ঘর নেই। দুই মাস আগে উপজেলার পুঁটিবিলা ইউনিয়নের তাঁতীপাড়া আশ্রয়ণ প্রকল্পে স্বপ্নের ঠিকানাতে ওঠেন পরিবারটি। প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়ে স্বামী-স্ত্রী মহাখুশী। ফাতেমা বেগমের প্রথম কন্যার বয়স ৪ বছর। নতুন ঘরে উঠার পর ১৯ জুলাই তার ঘরে আসে নতুন অতিথি (ছেলে)।

ফাতেমা বেগমের ঘরে নতুন অতিথি আসার খবরে ২৬ জুলাই (সোমবার) বেলা ২টার দিকে ছুটে যান লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আহসান হাবীব জিতু। সঙ্গে নবজাতকের জন্য উপহার হিসেবে নিয়ে যান নতুন জামা ও মিষ্টি। এ সময় আশ্রয়ণ প্রকল্পের নতুন অতিথিকে কোলে নিয়ে কিছুক্ষণ সময় কাটান ইউএনও।

ইউএনওর সঙ্গে ছিলেন লোহাগাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মাহবুব আলম শাওন ভুঁইয়া ও লোহাগাড়া প্রেস ক্লাবের দফতর সম্পাদক মুহাম্মদ রায়হান সিকদার।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ইউএনও মো. আহসান হাবীব জিতু বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর অনন্য স্বপ্ন আশ্রয়ণ প্রকল্প। উপজেলার বিভিন্ন এলাকার আশ্রয়ণ প্রকল্পে মাননীয় প্রধানমন্ত্রীর ঘর উপহার পেয়ে অনেক খুশি উপকারভোগীরা। সেখানে তারা সুন্দরভাবে জীবন-যাপন করছেন। উপজেলার পুঁটিবিলা তাঁতীপাড়ার আশ্রয়ণ প্রকল্পে এক অসহায় নারী ফাতেমা বেগম স্বপ্নের ঠিকানায় ওঠেন। তার ঘরে নতুন অতিথি আসে। আর আশ্রয়ণ প্রকল্পে এ নতুন অতিথি আসার খবর পেয়ে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে নতুন জামা-কাপড় ও মিষ্টি উপহার নিয়ে তাদের খোঁজ-খবর নিতে ছুটে গেলাম। এ সময় নবজাতক শিশুটিকে কোলে নিয়ে বেশ কিছুক্ষণ সময় কাটালাম, খুব ভালোই লাগলো।  

ফাতেমা বেগম ও তার স্বামী সাজ্জাদ তাদের ঘরে নবজাতক পেয়ে অনেক খুশি। তাদের নবজাতক সন্তান ও পরিবারের খোঁজ-খবর নিতে এ চলমান কঠোর লকডাউনেও আশ্রয়ণ প্রকল্পে ছুটে যাওয়ায় ইউএনও আহসান হাবীব জিতু এবং পিআইও মাহবুব আলম শাওন ভুঁইয়াকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারী এ দম্পতি।  

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, জুলাই ২৬, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa