ঢাকা, সোমবার, ১২ আশ্বিন ১৪২৮, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮ সফর ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

হ্রদে মাছ শিকারের সময় যুবকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, জুলাই ২৬, ২০২১
হ্রদে মাছ শিকারের সময় যুবকের মৃত্যু প্রতীকী ছবি

চট্টগ্রাম: সীতাকুণ্ড থানার বাংলাদেশ মিলিটারি একাডেমির (বিএমএ) হ্রদে মাছ শিকারের সময় আবুল কাশেম (৪৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (২৬ জুলাই) সকালে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সকালে আবুল কাশেম তিন সঙ্গীকে নিয়ে ভাটিয়ারিতে বিএমএ কর্তৃপক্ষের অনুমতি নিয়ে টিকিট কেটে সানসেট পয়েন্টে বড়শি নিয়ে মাছ শিকারে যান। সকাল পৌনে ১০টায় আবুল কাশেমের বড়শিটি মাছের টানে ২৫ ফুট দূরে চলে যায়। পরে তিনি বড়শি উদ্ধারের জন্য হ্রদের পানিতে নামেন। কিন্তু সেখানে তিনি তলিয়ে যান। এ সময় তার সঙ্গী মো. রবিউল আলম, মো. মনিরুল আলম, মো. ফিরোজ মোবাইল ফোনে বিএমএ কর্তৃপক্ষকে এ ঘটনা জানান।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স চট্টগ্রাম বিভাগের উপপরিচালক শামীম আহসান চৌধুরী বাংলানিউজকে বলেন, হ্রদে মাছ ধরার সময় একজন ডুবে যাওয়ার খবর পেয়ে ডবুরি দল পাঠানো হয়। তারা প্রায় দেড় ঘণ্টা চেষ্টা করে বেলা ১১টা ৩৫ মিনিটে আবুল কাশেমের মরদেহের খোঁজ পায়। মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।  

রোববার (২৬ জুলাই) উপজেলার কুমিরা সাগর পাড়ে বড়শিতে মাছ শিকারের সময় পানিতে নেমে এক যুবক তলিয়ে যান। ৭ ঘণ্টা পর তার মরদেহ ভেসে ওঠে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জুলাই ২৬, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa