ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পটিয়ায় বদিউল আলমের সঙ্গে ইউনিয়ন আ.লীগ নেতাদের মতবিনিময়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, জুলাই ২৬, ২০২১
পটিয়ায় বদিউল আলমের সঙ্গে ইউনিয়ন আ.লীগ নেতাদের মতবিনিময় ...

চট্টগ্রাম: পটিয়ায় কুসুমপুরা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. বদিউল আলম। এসময় তিনি স্থানীয়দের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

 

এসময় তিনি বলেন,  দেশের মানুষের জন্য বঙ্গবন্ধুর কন্যা ২১ কোটি ডোজ টিকা নিশ্চিত করেছেন। এই করোনা মহামারীর মধ্যে দেশের উন্নয়ন চলমান রাখতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন নেত্রী।

 

প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী প্রশাসনের পাশাপাশি নেতাকর্মীদের জনগণের পাশে থাকার আহ্বান জানান তিনি।  

পরে বাদ জোহর সকলকে নিয়ে সাবেক গণপরিষদ সদস্য ও বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর সুলতান আহমেদ কুসুমপুরীর কবর জেয়ারত করেন।  

এসময় আরও উপস্থিত ছিলেন, কুসুমপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া ডালিম, সাধারণ সম্পাদক কাজী মোরশেদ, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক জমির উদ্দিন, পৌর আওয়ামী লীগ নেতা সোহেল ইমরান, সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মোরশেদ সোহেল, চট্টগ্রাম দক্ষিণ জেলা দেশরন্ত পরিষদের সভাপতি শাহাজাহান চৌধুরী, পটিয়া উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক সাইফুল ইসলাম, আওয়ামী লীগ কর্মী মো. মহসিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল কাদের, পটিয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য সাজ্জাদ হোসাইন প্রমুখ

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, জুলাই ২৬, ২০২১
এমএম/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad