ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

পটিয়ায় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও ক্রীড়াসামগ্রী বিতরণ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
পটিয়ায় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও ক্রীড়াসামগ্রী বিতরণ  বক্তব্য দেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম। 

চট্টগ্রাম: পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়নে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও তরুণদের ক্রীড়াসামগ্রী বিতরণ করেছেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম।  

রোববার (২৫ জুলাই) জনসাধারণের মধ্যে করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতা সৃষ্টি ও সরকারের বিভিন্ন সহযোগিতামূলক কার্যক্রমের তথ্য তুলে ধরে প্রচারণার লক্ষ্যে এ উদ্যোগ নেন তিনি।

এ সময় তিনি জনগণকে অ্যাম্বুলেন্স, মেডিক্যাল, ডাক্তারি জরুরি যেকোনো সেবার জন্য '৯৯৯' ও জরুরি খাদ্য সহায়তার প্রয়োজনে '৩৩৩' নাম্বারে কল করার পরামর্শ দেন।  

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের মানুষের জন্য খাদ্যশস্যের পর্যাপ্ত মজুদ রেখেছেন, চিকিৎসা ব্যবস্থাপনা জন্য দিনরাত নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন।

বর্তমানে ৩০ বছর বয়সী সব নাগরিককে ভ্যাকসিন নিবন্ধন করার আহ্বান জানিয়ে মুহাম্মদি বদিউল আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশের সব নাগরিকের জন্য ভ্যাকসিন নিশ্চিত করছেন।  

তিনি দলীয় নেতাকর্মীদের এ আপদকালীন সময়ে জনগণের পাশে থাকার আহ্বান জানান।

কেএফএনসি ক্লাবের তরুণ খেলোয়াড়দের ক্রীড়াসামগ্রী তুলে দিয়ে বদিউল আলম বলেন, দেশকে এগিয়ে নিতে হলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে যুবসমাজকে মাদকমুক্ত সমাজ গড়ে তুলতে হবে।  

এ সময় উপস্থিত ছিলেন কোলাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ হারুন, পটিয়া উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক সাইফুল ইসলাম সাইফু, কোলাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. নুর হোসাইন, আহমদুল হক, মীর কাসেম, মনিরুজ্জামান, পটিয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য সাজ্জাদ হোসাইন, খলিল মীর ডিগ্রি কলেজের সাবেক সাধারণ সম্পাদক আবদুল আল-মনি, কোলাগাঁও কেএফএনসি ক্লাবের সহ-সভাপতি মো. শাহাজান, সাধারণ সম্পাদক মহসিন মিন্টু, ক্রীড়া সম্পাদক আইয়ান, প্রচার সম্পাদক মো মানিক প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa