ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

আনোয়ারায় বিধি-নিষেধ অমান্য করায় মামলা, জরিমানা আদায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
আনোয়ারায় বিধি-নিষেধ অমান্য করায় মামলা, জরিমানা আদায় ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: সরকার ঘোষিত ‘কঠোর বিধি-নিষেধ’ বাস্তবায়ন করতে মাঠে রয়েছে আনোয়ারা উপজেলা প্রশাসন। নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জুবায়ের আহমেদের নেতৃত্বে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে মামলা ও জরিমানা আদায় করা হয়েছে।

শুক্রবার (২৩ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় অহেতুক ঘোরাঘুরি, বিধি-নিষেধ অমান্য করে দোকানপাট খোলা রাখা, স্বাস্থ্যবিধি পালন না করে গাড়ি চালানোসহ বিভিন্ন অপরাধে ১৯টি মামলায় ৪ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করা হয়।

আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জুবায়ের আহমেদ বাংলানিউজকে বলেন, সরকার ঘোষিত ‘কঠোর বিধি-নিষেধ’ বাস্তবায়ন করতে মাঠে আছি। বিনা প্রয়োজনে স্বাস্থ্যবিধি অমান্য করে আড্ডা দেওয়া, ঘোরাঘুরি, স্বাস্থ্যবিধি অমান্য করায় ১৬টি মামলায় এ জরিমানা আদায় করা হয়েছে। এছাড়াও তাদেরকে সতর্ক করে দেওয়া হয়েছে। স্বাস্থ্যবিধি প্রতিপালনে এ অভিযান চলমান থাকবে।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa