ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

ঈদ ম্যাগাজিন নিয়ে আসছেন সাংবাদিক রিয়াজ হায়দার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
ঈদ ম্যাগাজিন নিয়ে আসছেন সাংবাদিক রিয়াজ হায়দার ...

চট্টগ্রাম: সাংবাদিক নেতা রিয়াজ হায়দার চৌধুরী রাজনৈতিক টক শো ও বিশেষায়িত আলোচনা অনুষ্ঠান সঞ্চালনায় বেশ পরিচিত। এবার নতুন আঙ্গিকে বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের ঈদের বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘ঈদ আনন্দ’ নিয়ে আসছেন তিনি।

 

ভিন্ন অবয়ব নিয়ে ঈদের এই বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান গ্রন্থনা ও উপস্থাপনায় থাকছেন বিএফইউজে’র সহ সভাপতি, চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য ও পেশাজীবী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক রিয়াজ হায়দার চৌধুরী।

ঈদের ম্যাগাজিন অনুষ্ঠানটিতে থাকছে আদিবাসী নৃ-গোষ্ঠীর নৃত্য, পবিত্র কোরবানির ঈদকে কেন্দ্র করে কৌতুক, যুগল নৃত্য, আধুনিক গান ও ব্যান্ড সংগীত, মনোমুগ্ধকর জাদু সহ নানা আয়োজন।  

জাদুশিল্পী রাজিব বসাকের করোনা সতর্কতায় প্রচারণা সহ কোরবানির পরিবেশ রক্ষার আহ্বান এবং শেষ লগ্নে দুজনের প্রাণবন্ত আলোচনায় আকর্ষণীয় হয়ে ওঠে অনুষ্ঠানটি।  

মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে অনুষ্ঠানটিতে যুক্ত থাকছে দেশাত্মবোধক গান। কোরবানির ঈদকে কেন্দ্র করে একশ্রেণির মানুষের প্রচার ও অসচ্ছলদের মনের উদারতাও উঠে এসেছে এই অনুষ্ঠানে সংযুক্ত অনুনাটকের মধ্য দিয়ে।

বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার নিতাই চন্দ্র ভট্টাচার্যের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন নাট্যজন শেখ শওকত ইকবাল চৌধুরী। অনুষ্ঠানটি প্রচারিত হবে ঈদের তৃতীয় দিন শুক্রবার (২৩ জুলাই) রাত ৯ টায় বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্র থেকে, যা স্যাটেলাইটে দেখতে পাবেন বিশ্বের প্রায় সবকটি দেশের মানুষ।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa