ঢাকা, বুধবার, ৭ আশ্বিন ১৪২৮, ২২ সেপ্টেম্বর ২০২১, ১৩ সফর ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

মামুন চৌধুরীর উদ্যোগে মাস্ক বিতরণ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
মামুন চৌধুরীর উদ্যোগে মাস্ক বিতরণ  ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: করোনাভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষিত রাখতে বিভিন্ন এলাকায় মাস্ক বিতরণ করছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ কমিটির সদস্য মামুন চৌধুরী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে এ কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

বৃহস্পতিবার (২২ জুলাই) বিকালে চট্টগ্রাম প্রেসক্লাবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং মাননীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের মাধ্যমে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সদস্য সহ সাংবাদিকদের জন্য মাস্ক হস্তান্তর করেন মামুন চৌধুরী।  

এসময় চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী, সহ সভাপতি অনিন্দ্য টিটু, সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম সহ সাংবাদিক নেতারা উপস্থিত ছিলেন।  

এর আগে সাতকানিয়া, লোহাগাড়া, চন্দনাইশ, দোহাজারী, হাশিমপুর, গাছবাড়িয়া এবং চট্টগ্রাম শহরের বিভিন্ন এলাকায় মাস্ক বিতরণ করেন বন্দর-ইপিজেড-পতেঙ্গা করোনা হাসপাতাল পরিচালনা কমিটির উদ্যোক্তা সদস্য মামুন চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa