ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অঙ্গীকার বাংলাদেশ ফাউন্ডেশনের শুকনো খাবার ও কোরবানির মাংস বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
অঙ্গীকার বাংলাদেশ ফাউন্ডেশনের শুকনো খাবার ও কোরবানির মাংস বিতরণ ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: অঙ্গীকার বাংলাদেশ ফাউন্ডেশন মানবিক সহায়তা নিয়ে জনগণের পাশে দাঁড়িয়েছে  সূচনালগ্ন থেকে। গতবছর করোনার সংক্রমণ রোধে লকডাউনের শুরু থেকে এখন পর্যন্ত দেশের আনাচে কানাচে সংগঠনের কর্মীরা কাজ করে যাচ্ছে বিরতিহীনভাবে।

এ পর্যন্ত দেশের ৯টি জেলার প্রায় ২০ হাজার পরিবারের পাশে ১০ দিনের শুকনো বাজার নিয়ে পাশে দাঁড়িয়েছে সংগঠনটি।  

তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (২২ জুলাই) নগরের লালখান বাজার চট্টগ্রাম লেডিস ক্লাবে সমাজের বিভিন্ন পেশাজীবীদের মধ্যে ২০০ পরিবারের প্রতিনিধির মাঝে ১০দিনের শুকনো খাবার এবং কোরবানির মাংস উপহার দেওয়া হয়।

পেশাজীবীদের মধ্যে কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষক, কমিউনিটি হলের কর্মচারী, প্রতিবন্ধী এবং তৃতীয় লিঙ্গের পরিবারের প্রতিনিধিদের হাতে এসব উপহার হস্তান্তর করা হয়।

সংগঠনের সভাপতি আতিক খান বলেন, দেশ ও জনগণের প্রয়োজনে এ কার্যক্রম অব্যাহত থাকবে।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম লেডিস ক্লাবের সভাপতি খালেদা আউয়াল এবং অঙ্গীকার বাংলাদেশ এর সভাপতি আতিক খান, সাধারণ সম্পাদক হেমায়েত উদ্দিন ডেনিম, সহ-সভাপতি শহীদুল ইসলাম মামুন, নাজিম উদ্দিন রিফাত, সাংগঠনিক সম্পাদক গিয়াসউদ্দিন রনি, অর্থ সম্পাদক মোস্তফা আকবর চৌধুরী সহ স্বেচ্ছাসেবকরা।

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।