ঢাকা, শুক্রবার, ৯ আশ্বিন ১৪২৮, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৫ সফর ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে আরও ৪৫১ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৬ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৬ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
চট্টগ্রামে আরও ৪৫১ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৬  প্রতীকী ছবি।

চট্টগ্রাম: চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৪৫১ জন এবং মৃত্যুবরণ করেছেন ৬ জন।  
 
শুক্রবার (২৩ জুলাই) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ১ হাজার ২৬২ জনের নমুনা পরীক্ষা করা হয়।

নতুন আক্রান্তদের মধ্যে চট্টগ্রাম মহানগর এলাকার ২৩৭ জন এবং উপজেলায় ২১৪ জন।  

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বাংলানিউজকে জানান, চট্টগ্রামের ৭টি ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়। এদিন চবি ল্যাব, কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাব, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব, মেডিক্যাল সেন্টার হাসপাতাল ল্যাব ও এপিক হেলথ কেয়ার ল্যাবে কোনো নমুনা পরীক্ষা করা হয়নি।  

বিআইটিআইডি ল্যাবে ৬৮০টি নমুনা পরীক্ষায় ১৯৪ জন, চমেক ল্যাবে ১৫৪টি নমুনা পরীক্ষা করে ৮৩ জন, সিভাসু ল্যাবে ৬৮টি নমুনা পরীক্ষায় ২৬ জন, ১৬৫টি অ্যান্টিজেন টেস্টে ৫৯ জন, শেভরন ল্যাবে ১৩৭টি নমুনা পরীক্ষা করে ৫৫ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৩৩টি নমুনা পরীক্ষা করে ২৪ জন, আরটিআরএল ল্যাবে ২৫টি নমুনা পরীক্ষায় ১০ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে।

মৃত্যুবরণকারী ৬ জন নগরের বাসিন্দা। এ পর্যন্ত করোনায় ৮৬৮ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে নগরের ৫৩৬ জন এবং উপজেলার ৩৩২ জন। চট্টগ্রামে গত বছরের ৩ এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হয়। এরপর ৯ এপ্রিল করোনায় আক্রান্ত হয়ে প্রথম কোনো ব্যক্তি মারা যান। সর্বমোট করোনা আক্রান্তের সংখ্যা ৭৪ হাজার ২৬১ জন।

বাংলাদেশ সময়: ০৯৪৩ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
এমএম/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa