ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে করোনা আক্রান্ত আরও ৯২৫, মৃত্যু ১৫ জনের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, জুলাই ২০, ২০২১
চট্টগ্রামে করোনা আক্রান্ত আরও ৯২৫, মৃত্যু ১৫ জনের প্রতীকী ছবি।

চট্টগ্রাম: চট্টগ্রামে প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। বাড়ছে মৃত্যুও।

গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৯২৫ জন এবং মৃত্যুবরণ করেছেন ১৫ জন।  

মঙ্গলবার (২০ জুলাই) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ২ হাজার ৫৩৭ জনের নমুনা পরীক্ষা করা হয়।

নতুন আক্রান্তদের মধ্যে চট্টগ্রাম মহানগর এলাকার ৫৫৩ জন এবং উপজেলায় ৩৭২ জন।  

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বাংলানিউজকে জানান, অ্যান্টিজেন টেস্ট সহ চট্টগ্রামের ১০টি ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়। চবি ল্যাবে ২৮৯টি নমুনা পরীক্ষা করে ১৩৩ জন, বিআইটিআইডি ল্যাবে ৬০২টি নমুনা পরীক্ষায় ১৪৬ জন, চমেক ল্যাবে ১৭৭টি নমুনা পরীক্ষা করে ৬২ জন, সিভাসু ল্যাবে ২৬৯টি নমুনার মধ্যে ১১৩ জন, ৭৩৪টি অ্যান্টিজেন টেস্টে ২৪০ জন, ইম্পেরিয়াল হাসপাতালে ১৫২টি নমুনার মধ্যে ৭২ জন, মা ও শিশু হাসপাতালে ৬১টি নমুনার মধ্যে ৩৩ জন, আরটিআরএল ল্যাবে ৫৪টি নমুনার মধ্যে ৩৬ জন, মেডিক্যাল সেন্টার ল্যাবে ৪০টি নমুনার মধ্যে ১৪ জন, এপিক হেলথ কেয়ার ল্যাবে ১৫১টি নমুনা পরীক্ষা করে ৭৪ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে।

এছাড়া কক্সবাজার মেডিক্যাল কলেজে ৮টি নমুনা পরীক্ষা করে ২ জনের করোনা শনাক্ত হয়েছে। মৃত্যুবরণকারী ১৫ জনের মধ্যে নগরের ৫ জন এবং উপজেলার ১০ জন। এ পর্যন্ত করোনায় ৮৫৬ জনের মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, জুলাই ২০, ২০২১
এমএম/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।