ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হাসপাতালে ১৪ দিনের শিশু ঝর্ণাকে ফেলে পালালেন বাবা-মা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৮ ঘণ্টা, জুলাই ১৯, ২০২১
হাসপাতালে ১৪ দিনের শিশু ঝর্ণাকে ফেলে পালালেন বাবা-মা

চট্টগ্রাম: ক্লাবফুট (মুগুর পা) জটিলতা নিয়ে মাত্র ১৪ দিন আগে জন্ম নেওয়া এক শিশুকে হাসপাতালে ফেলে পালিয়ে গেছেন বাবা-মা।

রোববার (১৮ জুলাই) দুপুরে এমন ঘটনা চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের শিশু সার্জারি ওয়ার্ডে ঘটলেও তা জানাজানি হয় সোমবার (১৯ জুলাই)।

হাসপাতালের রেজিস্ট্রার বইয়ের তথ্যানুযায়ী, শিশুটির নাম ঝর্ণা। বাবার পরিচয় লেখা হয়েছে জসিমউদ্দিন এবং ঠিকানা দেওয়া হয়েছে পার্বত্য জেলা খাগড়াছড়ির মানিকছড়ি এলাকায়।

শিশু সার্জারি ওয়ার্ডের নার্সিং ইনচার্জ শাহিন সুলতানা বাংলানিউজকে জানান, গতকাল দুপুরে শিশুটিকে ওয়ার্ডে ভর্তি করানো হয়। চিকিৎসক শিশুটির ফাইল দেখে বাবা মায়ের সঙ্গে আলাপ করতে চাইলে নার্স এসে দেখেন বাবা মা উধাও। পরে তাদের আর খোঁজ মিলেনি।

হাসপাতাল কর্তৃপক্ষের ধারণা, শিশুটির হাত ও পায়ের সমস্যা থাকায় তাকে ফেলে রেখে পালিয়ে গেছে বাবা-মা।

 চমেক হাসপাতালের শিশু সার্জারি ওয়ার্ডের প্রধান ডা. আব্দুল্লাহ আল ফারুক বাংলানিউজকে বলেন, শিশুটির ক্লাবফুট (মুগুর পা) জটিলতা ছিল। চিকিৎসা করলে এ রোগ ভালো হয়। শিশুটির বাবা-মা পালিয়ে যাওয়ায় বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে অবহিত করা হয়। শিশুটির চিকিৎসা চলছে। যেহেতু বয়স মাত্র ১৪ দিন তাই শিশু খাদ্য, স্যালাইনসহ সব কিছু ব্যবস্থা করা হয়ছে। সমাজ সেবা অধিদফতরের সদস্যরা খোঁজ খবর রাখছেন। চিকিৎসা শেষ হলে শিশুটির ব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

বাংলাদেশ সময়: ২৩০৭ ঘণ্টা, জুলাই ১৯, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad