ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

ডবলমুরিংয়ের ছিনতাইকারী সুমন সহযোগীসহ গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
ডবলমুরিংয়ের ছিনতাইকারী সুমন সহযোগীসহ গ্রেফতার ...

চট্টগ্রাম: নগরের ডবলমুরিং থানার দেওয়ানহাট এলাকা থেকে শীর্ষ ছিনতাইকারী মো. আল আমিন প্রকাশ সুমন প্রকাশ বেরাইজ্যে সুমন (২৪) ও সহযোগী মো. শহিদুল আলম সানিকে (৩১)  গ্রেফতার করা হয়েছে।

রোববার (১৮ জুলাই)  ভোরে পোস্তারপাড় থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে একটি ছোরা ও ইয়াবা উদ্ধার করা হয়।  

ডবলমুরিং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোর ৪টায় তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি ছোরা ও ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সুমনের সহযোগী সানির বিরুদ্ধে ৩টি মামলা রয়েছে।

তিনি বলেন, সুমন চট্টগ্রামের অন্যতম শীর্ষ ছিনতাইকারী। তার বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় ৫টি মামলা রয়েছে। সে এক জায়গায় বেশিদিন থাকে না। এক জায়গায় ছিনতাই করেই সে অন্য জায়গায় চলে যায়। এ কারণেই তাকে বেরাইজ্যে সুমন ডাকা হয়। কোরবানি উপলক্ষে সে গরুর হাটের আশপাশে ছিনতাইয়ের পরিকল্পনা করছিল। দেওয়ানহাট পোস্তারপাড়ে একটি স্থায়ী ছাগলের হাট রয়েছে। ভোরে সেই হাটে বেপারিদের আসা যাওয়া শুরু হয়। তাদের টার্গেট করে দাঁড়িয়েছিল সুমন ও তার সহযোগী। তাদের দু'জনের বিরুদ্ধেই অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘন্টা, জুলাই ১৮, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa