ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চবির পালি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আহ্বায়ক কমিটি গঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১
চবির পালি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আহ্বায়ক কমিটি গঠিত

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) পালি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আহ্বায়ক কমিটি গঠনের লক্ষে শুক্রবার (১৬ জুলাই) রাতে ভার্চুয়ালী এক সভা অনুষ্ঠিত হয়েছে। চবি পালি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. জ্ঞানরত্ন মহাথেরোর সভাপতিত্বে সভায় পালি অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠনে সবাই ঐকমত পোষণ করেন এবং প্রয়োজনীয়তার কথা তুলে ধরেন।

 

পরে সকলের মতামতের প্রেক্ষিতে চবি পালি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. জ্ঞানরত্ন মহাথেরকে আহ্বায়ক ও বিভাগের প্রাক্তন শিক্ষার্থী ও সাংবাদিক সুবল বড়ুয়াকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।  

প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে কমিটির অন্য সদস্যরা হলেন যথাক্রমে-আমেরিকার লসএঞ্জেলেসে অবস্থানরত যিশু বড়ুয়া, কাপাসগোলা সিটি করপোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক এম বোধিমিত্র থের, রাঙামাটির কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বিপুলজ্যোতি থের, প্রধানমন্ত্রীর কার্যালয়ে কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত সাগরিকা চৌধুরী রনি, রাউজানের আশালতা কলেজের প্রভাষক সোমা বড়ুয়া, বাংলাদেশ মহিলা সমিতি (বাওয়া) উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শংকর বড়ুয়া, রাউজান নোয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বোধিরত্ন ভিক্ষু, শাওন বড়ুয়া ও শিক্ষার্থী ডিগনিটি চাকমা।

অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠনের প্রয়োজনীয়তা, লক্ষ্য ও উদ্দেশ্যের কথা তুলে ধরে ভার্চুয়াল এ সভায় যোগ দেন এবং বক্তব্য রাখেন চবি পালি বিভাগের সহযোগী অধ্যাপক সুদীপ্তা বড়ুয়া ও সহকারী অধ্যাপক শাসনানন্দ বড়ুয়া রুপন, পালি বিভাগের প্রাক্তন শিক্ষার্থী অধ্যাপক উপানন্দ মহাথের, স্মৃতি বড়ুয়া, প্রমথ বড়ুয়া, জ্যোতিরক্ষিত ভিক্ষু, সংঘরত্ন ভিক্ষু, যিশু বড়ুয়া, লাভলী বড়ুয়া, শ্রাবণী বড়ুয়া, জ্যোতি কল্যাণ ভিক্ষু, স্বরূপানন্দ ভিক্ষু, তানিমং মারমা, ইন্দ্র ভিক্ষু, নিকাশ, উদয়শ্রী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১
এমএম/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa