ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

জামাই-শাশুড়ির জুয়ার আসর, গ্রেফতার ১০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১
জামাই-শাশুড়ির জুয়ার আসর, গ্রেফতার ১০ ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: ফরিদা বেগম ও আব্দুর রহিম দীর্ঘদিন ধরেই মোগলটুলি এলাকায় জুয়ার আসর চালিয়ে আসছিলেন। সম্পর্কে ফরিদা বেগম ও আব্দুর রহিম জামাই-শাশুড়ি।

 

শুক্রবার (১৬ জুলাই) গভীর রাতে নগরের ডবলমুরিং থানাধীন মোগলটুলি এলাকা থেকে জুয়ার আসরের মূল হোতা আব্দুর রহিম (৪৫) ও তার শাশুড়ি ফরিদা বেগম (৫০) সহ ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় জামাই-শাশুড়ির একটি জুয়ার আসর ভেঙে দেওয়া হয়। জুয়ায় ব্যবহৃত ২ হাজার ৭২৫ টাকা এবং ৩ সেট তাস উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৭ জুলাই) বিকেলে বাংলানিউজকে এ তথ্য জানান ডবলমুরিং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন।  

গ্রেফতারকৃত অন্যরা হলেন- মো. আব্দুল হক বাবুল (৪২), মো. মিন্টু হাওলাদার (২৭), মো. কবির (৪০), জাফরুল্লাহ (৪৯), মিজানুর রহমান পারভেজ (৪৫), আনোয়ার হোসেন (৫০) ও বদিউল আলম (৪৭)।

ওসি মোহাম্মদ মহসীন বলেন, শুক্রবার রাত সাড়ে ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে মোগলটুলি এলাকায় অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ফরিদা বেগম ঘর থেকে বের হয়ে আসেন এবং পুলিশের সাথে বাগবিতণ্ডা শুরু করে জুয়াড়িদের পালিয়ে যাওয়ার সুযোগ করে দেওয়ার চেষ্টা করেন। কিন্তু কেউই পালিয়ে যেতে পারেনি। জুয়ার আসর থেকে ৮ জনকে এবং জুয়ার আসরের পরিচালক শাশুড়ি ফরিদা বেগম ও জামাই আব্দুর রহিমকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় আটক ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও বলেন, ফরিদা ও আব্দুর রহিম দীর্ঘদিন ধরেই মোগলটুলি এলাকায় জুয়ার আসর চালিয়ে আসছিলেন। মোগলটুলির আহসান উল্লাহ মাতব্বর বাড়িতে ফরিদার চারটি ঘর আছে। তন্মধ্যে তিনটি ঘর ভাড়া দিয়েছেন। আর বাকি ঘরটিতে জুয়ার আসর বসিয়েছেন। জামাই রহিম বিভিন্ন স্থান থেকে জুয়াড়ি নিয়ে আসতেন। মূলত রাতের বেলাতেই এই জুয়ার আসর বসে। জামাই-শাশুড়ির এই জুয়ার আসরের জুয়াড়িদের অধিকাংশই নিম্ন আয়ের। সারাদিন কাজ করে রাতের বেলাতেই তারা জুয়ার আসরে বসতেন।  

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘন্টা, জুলাই ১৭, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa