ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

অবৈধ পশুর হাটে অভিযান, জরিমানা সাড়ে ৮৪ হাজার টাকা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, জুলাই ১৬, ২০২১
অবৈধ পশুর হাটে অভিযান, জরিমানা সাড়ে ৮৪ হাজার টাকা চসিকের অভিযান

চট্টগ্রাম: নগরের বিভিন্ন স্থানে অবৈধ পশুর খাইন বানিয়ে কোরবানির গরু বিক্রির দায়ে ১৩ মামলায় ৮৪ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ভ্রাম্যমাণ আদালত।  

শুক্রবার (১৬ জুলাই) চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌস এ অভিযানে নেতৃত্ব দেন।

পশ্চিম মাদারবাড়ী বালুর মাঠ, ঈদগাঁ বার কোয়াটার, বউ বাজার দুলহান ক্লাব, ধনিয়ালাপাড়া, দেওয়ানহাট, অলংকার বন্দরগাঁও পেট্রলপাম্প এলাকা, পতেঙ্গা থানার নাজিরপাড়া, মাইজপাড়া ও পূর্ব কাঠগড় এলাকায় অস্থায়ী খাইনে অভিযান চালানো হয়। অভিযানের সময় দ্রুত সময়ের মধ্যে পার্শ্ববর্তী নির্ধারিত কোরবানির হাটে পশুগুলি নিয়ে যাওয়ার জন্য নির্দেশনা দেওয়া হয়।  

একই অভিযানে সাগরিকা গরুর বাজার ও পতেঙ্গা বাটারফ্লাই পার্ক সংলগ্ন টিকে মাঠের গরুর বাজারে করোনাভাইরাস প্রতিরোধকল্পে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি যথাযথভাবে অনুসরণ করা হচ্ছে কিনা তা মনিটরিং করা হয়।  

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সহায়তায় পরিচালিত অভিযানে চসিকের পক্ষ থেকে পথচারীদের মাস্ক বিতরণ এবং নগরবাসীকে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জুলাই ১৬, ২০২১ 
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa