ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

স্বেচ্ছাসেবক লীগের টেলিমেডিসিন সেবা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, জুলাই ১৬, ২০২১
স্বেচ্ছাসেবক লীগের টেলিমেডিসিন সেবা  ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর দিকনির্দেশনায় বিনামূল্যে টেলিমেডিসিন সেবা ও অক্সিজেন সরবরাহ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক উপ-সম্পাদক ডা. উম্মে সালমা মুনমুনের তত্ত্বাবধানে ও ডা. হোসেন আহম্মদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক আশিষ কুমার সিংহ, উপ-পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক তারেক মাহমুদ পাপ্পু, দেবাশীষ দেবনাথ, মো হেলাল উদ্দিন, সুজিত দাস, আজাদ খান অভি, শারমিন ফারুক সুলতানা, সরফরাজ নেওয়াজ চৌধুরী রবিন, মুকসুদ আলী, হুমায়ুন কবির আজাদ, ডা. সোলায়মান, ডা. উপল চাকমা, ডা. রকিব, ডা. আকিল, ডা. হাদি, ডা. ইসরাতুন নাহার, ডা. শুভ চৌধুরী, ডা মুনতাসির, ডা. তন্ময়, ডা. ফারহান, সাউদার্ন মেডিক্যাল কলেজের বিভিন্ন বর্ষের শিক্ষার্থী আজিজুল, সরোজ, মুনির, সাকিব, দীপঙ্কর, ফ্রিডম ব্লাড ব্যাঙ্কের আলাউদ্দিন ফারুক, সাহাদাত, রাব্বি, আজিজ স্যার, আব্বাস, বাবলু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, জুলাই ১৬, ২০২১ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa