ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

ইয়াবার হোম ডেলিভারি! গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, জুলাই ১৫, ২০২১
ইয়াবার হোম ডেলিভারি! গ্রেফতার ১ মো. আরিফ

চট্টগ্রাম: নগরের ডবলমুরিং থানার চৌমুহনী বরফকল এলাকা থেকে ‘ইয়াবার হোম ডেলিভারি’ দেওয়ার সময় মো. আরিফ (৩৩) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে।  

বৃহস্পতিবার ( ১৫ জুলাই) সন্ধ্যায় বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

গ্রেফতার আরিফ একই থানার মিস্ত্রিপাড়া জেবল আহম্মদের বাড়ির মৃত মো. ইসহাকের ছেলে।

মোহাম্মদ মহসীন বলেন, আরিফ মিস্ত্রিপাড়ার তালিকাভুক্ত মাদক বিক্রেতা। আগে ভাসমান মানুষের কাছে মাদক বিক্রি করলেও করোনা আসার পর ব্যবসার ধরন পাল্টে ফেলেছেন।  এখন সে ইয়াবা 'হোম ডেলিভারি' দেয়। ৩ জন মিলে এ কাজ করে। বাকি ২ জন মোবাইলে, ইমো, ম্যাসেঞ্জারে অর্ডার নেয়। আরিফ নিজে গিয়ে পৌঁছে দেয়।

তার বিরুদ্ধে আরও ২টি মামলা রয়েছে।  বুধবার রাতে চারিয়াপাড়ার সামনে থেকে এক বাসায় ২০ পিস ইয়াবার অর্ডার পৌঁছে দিতে যাওয়ার সময় গ্রেফতার করা হয়। করোনায় বিভিন্ন সময় লকডাউন দেওয়ার ফলে রাস্তায় দাঁড়িয়ে বিক্রি করা ঝুঁকিপূর্ণ। তাই অর্ডার নিয়ে বাসায় পৌঁছে দিচ্ছিল ইয়াবা।

আরিফের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, জুলাই ১৫, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa