ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

ছিনতাইকারী গালকাটা জাহাঙ্গীরসহ গ্রেফতার ৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
ছিনতাইকারী গালকাটা জাহাঙ্গীরসহ গ্রেফতার ৬ ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: চট্টগ্রামের শীর্ষ ছিনতাইকারী মো. জাহাঙ্গীর প্রকাশ গালকাটা জাহাঙ্গীর ও তার ৫ সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।  

গ্রেফতারকৃতরা হলেন- জাহাঙ্গীর প্রকাশ গাল কাটা জাহাঙ্গীর (২৫), মো. ইমন শরীফ প্রকাশ ইমন (১৯), মো. সাইফুল প্রকাশ সুমন (২৪), মো. মনির (২১), মো. নজরুল আহমেদ সাগর (২০) ও সাইদুর রহমান ইবু (২২)।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে আগ্রাবাদ সিএন্ডএফ টাওয়ারের পাশে বাংলাদেশ টেলিকমিউনিকেশনস কোম্পানি লিমিটেড অফিসের প্রধান ফটকের সামনে থেকে ইমন, সুমন ও মনিরকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে গ্রেফতার করা হয় তাদের দলপ্রধান জাহাঙ্গীর প্রকাশ গাল কাটা জাহাঙ্গীরসহ আরও দুইজনকে। এসময় জাহাঙ্গীর পুলিশ থেকে বাঁচতে ব্লেড দিয়ে তার গাল কেটে ফেলে।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাহাঙ্গীর জানায়, কোরবানি উপলক্ষে তারা জড়ো হয়েছিল। গরু বেপারি ও গরু ক্রেতাদের টার্গেট করেই তারা পরিকল্পনা করছিল। তাদের গ্রুপে ৫ জন থাকলেও কোরবানি উপলক্ষে চাঁদপুর থেকে সুমনকেও দলে ভেড়ায়।

তিনি আরও বলেন, গালকাটা জাহাঙ্গীর শীর্ষ ছিনতাইকারী। কিন্তু তিনি এসব কাজ নিজে না করে তার চক্রের সদস্যদের দিয়েই করাচ্ছে। তার বিরুদ্ধে মামলা ৪টি। তিনি খুবই ধূর্ত। পুলিশ দেখলেই ব্লেড দিয়ে নিজের জিহ্বা বা গাল কেটে ফেলে, যাতে তাকে আহত মনে করে পুলিশ না ধরে। গ্রেফতার মো. ইমন শরীফ প্রকাশ ইমনের বিরুদ্ধে ৫টি, মো. সাইফুল প্রকাশ সুমনের বিরুদ্ধে ২টি, মো. নজরুল আহমেদ সাগরের বিরুদ্ধে ৪টি এবং সাইদুর রহমান ইবুর বিরুদ্ধে ১টি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১ 
এমএম/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa