ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

খাবারের ট্রাক নিয়ে অসহায়দের দুয়ারে হাজির আ জ ম নাছির 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
খাবারের ট্রাক নিয়ে অসহায়দের দুয়ারে হাজির আ জ ম নাছির 

চট্টগ্রাম: চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায়দের পাশে খাবার নিয়ে হাজির হয়েছেন নগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন।  

মঙ্গলবার (১৩ জুলাই) বিকেলে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা কার্যালয়ের সামনে এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

এসময় তিনি অসহায় মানুষের হাতে রান্না করা খাবারের প্যাকেট তুলে দেন।

৩টি ট্রাকে করে নগরের বিভিন্ন এলাকায় প্রায় ৫০০ অসহায়দের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হচ্ছে। যা চলবে আগামী তিনদিন পর্যন্ত। ঈদুল আযহার পরেও এ কর্মসূচি শুরু করার পরিকল্পনা রয়েছে উদ্যোক্তাদের। স্বেচ্ছাসেবকলীগ নেতা আবদুর রশিদ লোকমান, মো. জসিম, ইকবাল বাহার চৌধুরীসহ সংশ্লিষ্ট নেতাকর্মীদের পরিচালনায় এ কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে।  

এসময় আ জ ম নাছির উদ্দিন বলেন, মহামারি করোনার এই সময়ে মানুষ বড় অসহায় হয়ে পড়েছে। হাতে কাজ নেই, মানুষের মুখে খাদ্য নেই। এক বিভীষিকার মধ্য দিয়ে চলছে এই সময়। এমন ক্রান্তিলগ্নে মানুষের মুখে অন্তত খাবার তুলে দেওয়া প্রতিটি মানুষের মানবিক দায়িত্ব। সরকার বিগত দুই বছর ধরে করোনার চ্যালেঞ্জ মোকাবেলা করে যাচ্ছে। আমাদের যে যার অবস্থান থেকে সরকারকে সহায়তা করতে হবে।  

এসময় আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের কার্যকরী সদস্য বেলাল আহমেদ, রায়হান ইউসুফ, আবদুল মান্নান ফেরদৌস, সুমন দেবনাথ, লিটন রায় চৌধুরী, এসএম মামুনুর রশিদ চৌধুরী, আনিসুর রহমান চৌধুরী প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
এমএম/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa