ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চিকিৎসক নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট, থানায় আইসিটি মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
চিকিৎসক নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট, থানায় আইসিটি মামলা

চট্টগ্রাম: কেন্দ্রীয় আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ও চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের উদ্যোক্তা ডা. বিদ্যুৎ বড়ুয়াকে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট করায় চট্টগ্রাম করোনা আইসোলেশন সেন্টারের উদ্যোক্তা মো. সাজ্জাত হোসেনের বিরুদ্ধে কোতোয়ালী থানার ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

মঙ্গলবার (১৩ জুলাই) দুপুরে মামলাটি করেন চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের সেচ্ছাসেবক শেখ মো. ফারুক চৌধুরী।

 

মামলার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) নেজাম উদ্দীন। তবে তিনি মিটিং আছেন বলে, সংযোগ বিচ্ছিন্ন করে দেন।  

থানা সূত্রে জানা যায়,  সোমবার (১২ জুলাই) রাত ১০টায় মো. সাজ্জাত হোসেন নিজের ফেসবুক থেকে ডা. বিদ্যুৎ বড়ুয়াকে নিয়ে আপত্তিকর পোস্ট দেন। সাজ্জাতের এমন কর্মকাণ্ডে দেশের চিকিৎসক সমাজের প্রতি ঘৃণা ও বিদ্বেষ প্রকাশ করা হয়েছে বলে এজাহারে উল্লেখ করা হয়। এমন মিথ্যা ও আক্রমণাত্মক কৃতকর্ম ডা. বিদ্যুৎ বড়ুয়ার সুনাম ক্ষুন্ন হয়েছে। এ ঘটনায় কোতোয়ালি থানার ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা করা হয়। মামলা নম্বর ১৩।  

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
এমএম/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa