ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

ফেসবুকে আপত্তিকর পোস্ট, সাজ্জাত, ফখরুদ্দিনের বিরুদ্ধে মামলা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
ফেসবুকে আপত্তিকর পোস্ট, সাজ্জাত, ফখরুদ্দিনের বিরুদ্ধে মামলা 

চট্টগ্রাম: প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. বিদ্যুৎ বড়ুয়াকে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট দেওয়ায় চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মো. ফখরুদ্দিন ও চট্টগ্রাম করোনা আইসোলেশন সেন্টারের উদ্যোক্তা মো. সাজ্জাত হোসেনের বিরুদ্ধে সাতকানিয়া থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

সোমবার (১২ জুলাই) দিবাগত রাত ২টার দিকে মামলাটি দায়ের করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের।

এতে মো. ফখরুদ্দিনকে প্রধান আসামি এবং মো. সাজ্জাতকে দুই নম্বর আসামী করা হয়।  
 
ফখরুদ্দিন (৪৫) সাতকানিয়া উপজেলার উত্তর কাঞ্চনা এলাকার তহসিলদার সিদ্দিকের বাড়ি মৃত সিদ্দিক আহমদের ছেলে এবং মো. সাজ্জাত পটিয়া উপজেলার বড়লিয়া ইউনিয়নের পশ্চিম পেরুলা এলাকার মৃত ইলিয়াসের ছেলে।  

থানা সূত্রে জানা যায়, চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের উদ্যোক্তা ও প্রধান নির্বাহী ডা. বিদ্যুৎ বড়ুয়ার বিরুদ্ধে চট্টগ্রাম করোনা আইসোলেশন সেন্টারের উদ্যোক্তা মো. সাজ্জাত হোসেন সোমবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর পোস্ট দেন। পোস্টের নিচে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামীলীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার বিষয়ে আপত্তিকর কমেন্ট করেন মো. ফখরুদ্দিন। পরে বিষয়টি নিয়ে ক্ষুব্ধ হয়ে সোমবার মধ্যরাতে সাতকানিয়া থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের।

মামলার বিষয়টি নিশ্চিত করে সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, আওয়ামীলীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং ছোটভাই ডা. বিদ্যুৎ বড়ুয়াকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর পোস্ট ও মন্তব্য করায় ২ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। মামলা নম্বর সাতকানিয়া থানা-১১। মামলায় দুইজনকে আসামি করা হয়।  

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
এমএম/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa