ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

মিতু হত্যা মামলায় ৩ আসামির বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
মিতু হত্যা মামলায় ৩ আসামির বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা মিতু

চট্টগ্রাম: নগরের পাঁচলাইশ থানায় মাহমুদা আক্তার মিতু হত্যা মামলায় পলাতক ৩ আসামির বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা দিয়েছেন আদালত। সোমবার (১২ জুলাই) দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহনাজ রহমানের ভার্চুয়াল আদালত এ আদেশ দেন।

আসামি হলেন- কামরুল ইসলাম শিকদার মুছা, এহতেশামুল হক ভোলা ও খায়রুল ইসলাম কালু। এর মধ্যে এহতেশামুল হক ভোলা জামিন নেওয়ার পর থেকে পলাতক রয়েছেন।  

মামলার তদন্ত কর্মকর্তা ও পিবিআই চট্টগ্রাম মেট্রো পুলিশ পরিদর্শক সন্তোষ কুমার চাকমা বাংলানিউজকে বলেন, মাহমুদা আক্তার মিতু হত্যা মামলায় ৩ আসামির বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা চেয়ে আদালতে গত ৫ জুলাই আবেদন করা হয়েছিল। আজ সোমবার ভার্চুয়াল আদালত শুনানি শেষে বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা জারির আদেশ দিয়েছেন। ৩ আসামি পলাতক রয়েছে। এর মধ্যে এহতেশামুল হক ভোলা জামিন নেওয়ার পর থেকে পলাতক রয়েছে।  

২০১৬ সালের ৫ জুন সকালে নগরের পাঁচলাইশ থানার জিইসি মোড়ে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় প্রকাশ্যে গুলি চালিয়ে ও কুপিয়ে হত্যা করা হয় মিতুকে। হত্যাকাণ্ডের পর নগরের পাঁচলাইশ থানায় অজ্ঞাত পরিচয়ের কয়েকজনকে আসামি করে একটি মামলা করা হয়, যার বাদী ছিলেন সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার নিজেই। গত ১২ মে মিতুর বাবা মোশাররফ হোসেন বাবুল আক্তারকে প্রধান আসামি করে মামলা করেন।  

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, জুলাই ১২, ২০২১ 
এমএম//টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa