ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

পটিয়ার ধলঘাট ও কেলিশহরে উপহার বিতরণ করলেন বদিউল আলম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
পটিয়ার ধলঘাট ও কেলিশহরে উপহার বিতরণ করলেন বদিউল আলম উপহার সামগ্রী বিতরণ করেন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম বদি

চট্টগ্রাম: ‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’ এ মূলমন্ত্র এবং জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শে উজ্জীবিত হয়ে করোনার থাবায় অসহায় হয়ে পড়া মানুষকে খাদ্যপণ্য ও বস্ত্রসামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম।  

সোমবার (১২ জুলাই) বিকেলে পটিয়া উপজেলার ধলঘাট ও কেলিশহর ইউনিয়নে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি অসহায় মানুষের হাতে এসব উপহার তুলে দেন।

 

তিনি বলেন, গরিব মানুষ যাতে করোনাকালে ভালোভাবে বাঁচতে পারেন সে জন্য প্রধানমন্ত্রী বিভিন্ন সময় আর্থিক সহায়তার পাশাপাশি উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করে আসছেন। গরিব মানুষের কল্যাণের জন্য শেখ হাসিনা সম্ভব সব কিছুই করছেন। দেশের মানুষের জীবনমান উন্নয়নের জন্য তিনি দিনরাত পরিশ্রম করছেন। এত উন্নয়নের পরও প্রধানমন্ত্রী ও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত আছে, যা মোকাবিলায় আমাদের সজাগ থাকতে হবে।

তিনি করোনাকালে অসহায় মানুষের পাশে দাঁড়াতে বিত্তবানদের প্রতি আহ্বান জানান।  

প্রবীণ আওয়ামী লীগ নেতা কামাল উদ্দিনের সভাপতিত্বে ও অপু দাশের সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধন করেন পটিয়া থানা ছাত্রলীগের সাবেক সভাপতি আলী আকবর সিদ্দিকী। প্রধান বক্তা ছিলেন পটিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক জমির উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন পটিয়া উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু ছৈয়দ ও ভাটিখাইন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, পটিয়া উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক সাইফুল ইসলাম, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রিটন বড়ুয়া ও চট্টগ্রাম দক্ষিণ জেলা বঙ্গবন্ধু যুব পরিষদের সাধারণ সম্পাদক ডা. মো. জসিম উদ্দিন ও ধলঘাট ইউনিয়ন যুবলীগ নেতা পুলক দাশ, রুপন দত্ত, মো. খোকন উদ্দিন এবং পটিয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য সাজ্জাদ হোসাইন ও ধলঘাট ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোরশেদ, সুজন রুবেল প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa