ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

শিক্ষা উপমন্ত্রীর অনুদান পেলো ৭ ধর্মীয় প্রতিষ্ঠান, ব্যক্তি ও সংগঠন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
শিক্ষা উপমন্ত্রীর অনুদান পেলো ৭ ধর্মীয় প্রতিষ্ঠান, ব্যক্তি ও সংগঠন ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: নগরের ২১ নম্বর জামালখান ওয়ার্ডের লাভলেইন আবেদীন কলোনিতে চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এর পক্ষ থেকে অনুদান হস্তান্তর করা হয়েছে।

সোমবার (১২ জুলাই) সকালে এ উপলক্ষে সভা ফরহাদুল ইসলাম চৌধুরী রিন্টুর সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবকলীগ নেতা মনির হোসাইন এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর। এসময় জামালখান ওয়ার্ডের অন্তর্গত ৭টি ধর্মীয় প্রতিষ্ঠান, ব্যক্তি ও সংগঠনকে ৭ লাখ ৩০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল যেকোনো সমস্যায়, আপদে-বিপদে মানুষের সাহায্যে দ্রুত এগিয়ে আসেন। বিগত লকডাউন এবং ঈদুল ফিতরে তিনি ২০ হাজার পরিবারের মাঝে বিভিন্ন ধরনের সহায়তা প্রদান করেছেন, যা এখনও চলমান।  

অনুষ্ঠানে শিক্ষা উপমন্ত্রীর অনুদান পাওয়া প্রতিষ্ঠান ও ব্যক্তিরা হলেন- রহমতগঞ্জ জামে মসজিদ ১ লাখ টাকা, বায়তুল ইকরাম জামে মসজিদ ১ লাখ ১০ হাজার টাকা, দোস্ত কলোনি জামে মসজিদ ১ লাখ টাকা, শ্রীশ্রী লোকনাথ ব্রক্ষচারী মন্দির ১ লাখ ১০ হাজার টাকা, বায়তুল ফালাহ্ জামে মসজিদ ১ লাখ ১০ হাজার টাকা, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত রণজিৎ কুমার ১ লাখ টাকা, সামাজিক সংগঠন সুইট ক্লাব ১ লাখ টাকা।

অতিথিরা অনুদানপ্রাপ্তদের চেক হস্তান্তর করেন। এসময় উপস্থিত ছিলেন জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মোহাম্মদ সাহাবউদ্দিন, যুবলীগ নেতা ইকবাল আহমেদ ইমু, ঈসমাইল উদ্দিন লিটন, জহির উদ্দিন, মহানগর ছাত্রলীগ সদস্য মোশরাফুল হক পাভেল, ইমরান খান, ইসলামিয়া কলেজ ছাত্র সংসদের সদস্য শাহীন আলমসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa