ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

সবজি বিক্রেতার মোবাইল ও টাকা ছিনতাই, গ্রেফতার ২ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
সবজি বিক্রেতার মোবাইল ও টাকা ছিনতাই, গ্রেফতার ২  মো. তারেক ও আব্বাস উদ্দিন

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানার স্টেশন রোডের নূপুর মার্কেট এলাকা থেকে এক সবজি বিক্রেতার মোবাইল ও নগদ টাকা ছিনতাইয়ের অভিযোগে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার (১০ জুলাই) দিবাগত রাত ২টার দিকে পাখি গলির সাতকানিয়া ভাতঘরের ভেতর থেকে মো. তারেক (২৫) ও আব্বাস উদ্দিনকে (২০) গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের টাকা ও মোবাইল উদ্ধার করা হয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন বাংলানিউজকে জানান, শহীদুল্লাহ নামে এক সবজি বিক্রেতা শুক্রবার রাতে পটিয়া থেকে রিয়াজউদ্দিন বাজারে পাইকারি সবজি কিনতে আসেন। পথে তার পায়ের জুতা ছিঁড়ে যায়। তিনি জুতাগুলো হাতে নিয়ে  নূপুর মার্কেটের সামনে পৌঁছলে ২ যুবক তাকে জুতা হাতে কেন জানতে চাইলে তিনি তাদের জুতা ছিঁড়ে গেছে বলেন।  

এরপর তাদের জুতার দোকান আছে বলে তাকে নূপুর মার্কেটের সামনে পূরবী বেকারির গলিতে যাওয়ার জন্য বলে। তিনি সরল বিশ্বাসে আসামিদের দোকান থেকে জুতা কেনার জন্য তাদের সঙ্গে ওই গলির ভেতর অন্ধকারাচ্ছন্ন স্থানে পৌঁছলে আরও দুইজনের সহযোগিতায় নগদ ৭ হাজার ৬০০ টাকা ও তার ব্যবহৃত মোবাইল সেট ছিনতাই করে চলে যায়। এ ঘটনায় শহীদ বাদী হয়ে থানায় একটি নিয়মিত মামলা করেন।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, জুলাই ১১,  ২০২১
এমএম/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa