ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল সিএনজি ও মোটর শ্রমিকলীগের সদস্যদের মধ্যে উপহার সামগ্রী বিতরণ করেন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম বদি

চট্টগ্রাম: বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম বদি বলেছেন, দেশের দরিদ্র, অসহায় মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার। বৈশ্বিক মহামারি করোনা পুরো বিশ্বকে থমকে দিলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণে বাংলাদেশ ঠিকই এগিয়ে যাচ্ছে।

সারা বিশ্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল। গত বছর দেশে প্রথম করোনা শনাক্ত হওয়ার পর থেকেই প্রধানমন্ত্রীর সঠিক নির্দেশনায় আমরা কাজ করছি।  

রোববার ( ১২ জুলাই) বিকেলে পটিয়া উপজেলার দক্ষিণ ভুর্ষি ইউনিয়নে করোনাকালীন পটিয়া উপজেলা সিএনজি ও মোটর শ্রমিকলীগের সদস্যদের মধ্যে উপহার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি।  

তিনি বলেন, দরিদ্র মানুষ যাতে ভালোভাবে বাঁচতে পারে সে জন্য প্রধানমন্ত্রী বিভিন্ন সময় আর্থিক সহায়তার পাশাপাশি উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করে আসছেন। গরিব মানুষের কল্যাণের জন্য শেখ হাসিনা সম্ভব সব কিছুই করছেন। দেশের মানুষের জীবনমান উন্নয়নের জন্য তিনি দিনরাত পরিশ্রম করছেন। এত উন্নয়নের পরও প্রধানমন্ত্রী ও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত আছে, যা মোকাবিলায় আমাদের সজাগ থাকতে হবে।

পটিয়া উপজেলা সিএনজি ও মোটর শ্রমিকলীগের সভাপতি জামশেদ আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খোরশেদ আলমের সঞ্চালনায় এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন পটিয়া থানা ছাত্রলীগের সাবেক সভাপতি আলী আকবর সিদ্দিকী। প্রধান বক্তা ছিলেন পটিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক জমির উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন ভাটিখাইন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, পটিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুল খালেক ও পটিয়া উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক সাইফুল ইসলাম, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রিটন বড়ুয়া ও পটিয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য সাজ্জাদ হোসাইনসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, জুলাই ১১,  ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa