ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

মানুষকে স্বাস্থ্যবিধি মানাতে চসিকের ভ্রাম্যমাণ আদালত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
মানুষকে স্বাস্থ্যবিধি মানাতে চসিকের ভ্রাম্যমাণ আদালত চসিকের ভ্রাম্যমাণ আদালতের অভিযান

চট্টগ্রাম: করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধে মানুষকে স্বাস্থ্যবিধি মানাতে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত রয়েছে।  

রোববার (১১ জুলাই) চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌসের নেতৃত্বে সাগরিকা রোড, বিসিক শিল্প এলাকা, সাগরিকা শিল্প এলাকা, অলংকার মোড়, একে খান মোড়, পিসি রোড ও ডিটি রোড এলাকায় অভিযান পরিচালিত হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সহায়তায় পরিচালিত অভিযানে পাহাড়তলী থানাধীন সাগরিকা রোডে অবৈধভাবে বসা কোরবানির পশুরহাট উচ্ছেদ করা হয়। এ ছাড়া করোনাভাইরাসের বিস্তার রোধে সরকারি স্বাস্থ্যবিধি অমান্য করায় ৬টি মামলায় ২ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়। ।  

অভিযানকালে মাস্ক বিতরণের পাশাপাশি সাধারণ মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা দেন ম্যাজিস্ট্রেটেরা।  

আগের দিন শনিবার (১০ জুলাই) কাজীর দেউড়ি, জামালখান, গনি বেকারি, চকবাজার, বাদুরতলা, কাপাসগোলা, বহদ্দারহাট, নতুন চান্দগাঁও থানা, শুলকবহর ও কাতালগঞ্জ এলাকায় স্বাস্থ্যবিধি উপেক্ষা করায় ১১টি মামলায় ২ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়।  

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa