ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

যুবলীগনেতার উদ্যোগে অসহায়দের সবজি বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, জুলাই ১০, ২০২১
যুবলীগনেতার উদ্যোগে অসহায়দের সবজি বিতরণ ...

চট্টগ্রাম: যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু উদ্যোগে নগরের ফিরেঙ্গী বাজার এলাকায় ৩০০ অসহায় মানুষের মধ্যে সবজি বিতরণ করা হয়েছে।  

শনিবার (১০ জুলাই) বিকেলে ফিরেঙ্গী বাজারের জাকির হোসেন হোমিওপ্যাথি কলেজ মাঠে  নগরীর ৩০, ৩১, ৩৩, ৩৪ ওয়ার্ডের অসহায় দরিদ্র মানুষের মধ্যে এ মৌসুমী সবজি বিতরণ করা হয়।

এসময় দেবাশীষ পাল দেবু বলেন, প্রধানমন্ত্রীর আহ্বানে যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নির্দেশনায় করোনায় কর্মহীন হয়ে পড়া মানুষের মধ্যে মৌসুমি সবজি বিতরণ করা হয়েছে। করোনা শুরু থেকে চট্টলার মানুষের পাশে আছি।  যুবসমাজকে সঙ্গে নিয়ে এমন কার্যক্রমে সবসময় মানুষের পাশে  থাকবো।

এসময় উপস্থিত ছিলেন বন্দর সিবিএর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. নায়েবুল ইসলাম ফটিক, মহানগর  যুবলীগ নেতা আনিফুর রহমান লিটু, সাজ্জাদ চৌধুরী পাবেল, রায়হান নেওয়াজ সজিব, মারুফ আহমেদ সিদ্দিকী, ইমতিয়াজ বাবলা, মো. ইকবাল হোসেন, মো. ইসমাইল, মো. আমিনুল ইসলাম, মিজানুর রহমান, আবু নাছের জুয়েল, মো. সোয়েব, বিভূ দেবনাথ, মো. রাসেল খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, জুলাই ১০, ২০২১
এমএম/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa