ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

প্রেমের অভিনয় করে বাসায় ডেকে জিম্মি, মুক্তিপণ দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, জুলাই ১০, ২০২১
প্রেমের অভিনয় করে বাসায় ডেকে জিম্মি, মুক্তিপণ দাবি ...

চট্টগ্রাম: প্রেমের অভিনয় করে  ডেকে নিয়ে যেত বাসায়। পরে পুলিশ পরিচয় দিয়ে মুক্তিপণ দাবি করতো স্বজনদের কাছে।

সংঘবদ্ধ এমন একটি অপহরণ চক্রকে গ্রেফতার করেছে নগরের ডবলমুরিং থানা পুলিশ।

শুক্রবার (৯ জুলাই) রাতে নগরীর ডবলমুরিং থানার মেম গলি এলাকার নিচ তলা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় জিম্মি অবস্থায় থাকা মো. জাহেদ (৪৩) নামে অপহৃত এক ব্যক্তিকে উদ্ধার করা হয়।  

গ্রেফতারকৃতরা হলেন- পারভেজ হোসেন জুয়েল (২৮), মো. সাইদুল ইসলাম (৩৪), আশরাফুল আলম প্রকাশ সাগর (২৩), রহিমা আক্তার রুপা (২৫)।

ডবলমুরিং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ একটি  চক্র। তাদের নারী সদস্য রূপা প্রেমের ফাঁদ পেতে মানুষকে বাসায় ডেকে আনেন। বাকিরা মিলে তাকে জিম্মি করে। পরে বাসায় ফোন দিয়ে অসামাজিক কার্যকলাপের দায়ে আটক করা হয়েছে বলে জানায়। এমনকি বিকাশে টাকা না পাঠালে মামলা দিয়ে জেলে পাঠানোর হুমকিও দেয় তারা। একই কায়দায় শুক্রবার বাসায় ডেকে নেওয়া হয় জাহেদকে। কিন্তু বাসায় জাহেদের চিৎকার শুনে আশেপাশের লোক ছুটে আসলে তারা পালানোর চেষ্টা করে। পরে পুলিশ তাদের গ্রেফতার করে জাহেদকে উদ্ধার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে  মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, জুলাই ১০, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa