ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

প্রধানমন্ত্রীর উপহার: ঘরের গুণগত মান যাচাইয়ে পরিদর্শনে ডিসি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, জুলাই ১০, ২০২১
প্রধানমন্ত্রীর উপহার: ঘরের গুণগত মান যাচাইয়ে পরিদর্শনে ডিসি ...

চট্টগ্রাম: ভূমিহীন ও গৃহহীন পরিবারকে দেওয়া প্রধানমন্ত্রীর উপহারের ঘরের গুনগত মান ঠিক আছে কিনা তা যাচাই করতে বিভিন্ন এলাকা পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মো. মমিনুর রহমানের নেতৃত্বে একটি টিম।  

শনিবার (১০ জুলাই) সকালে জেলা প্রশাসক ফটিকছড়ি পৌরসভার ৮০টি এবং পাইন্দং ইউনিয়নের ১৮৮টি গৃহনির্মাণ কার্যক্রম পরিদর্শন করেন।

এসময় জেলাপ্রশাসক ভূমিহীন ও গৃহহীনদের মধ্যে সহায়তা এবং বৃক্ষরোপণের জন্য ৫টি করে গাছ বিতরণ করেন। ফটিকছড়ি উপজেলার গৃহ নির্মাণ কার্যক্রম পরিদর্শন করে কাজের গুণগতমান নিয়ে জেলাপ্রশাসক সন্তোষ প্রকাশ করেন।  

চট্টগ্রাম জেলা প্রশাসক মো.  মমিনুর রহমান বাংলানিউজকে বলেন,  বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে প্রধানমন্ত্রী গৃহহীনদের ঘর দেওয়ার সিদ্ধান্ত নেন। এ প্রকল্প বাস্তবায়নে শতভাগ গুণগত মান বজায় রাখতে কাজ করছে জেলা প্রশাসন। করোনা মহামারির মধ্যে জেলা প্রশাসনের তত্ত্বাবধানে উপজেলা পর্যায়ের সংশ্লিষ্ট সকল দফতর এবং স্থানীয় জনপ্রতিনিধিদের মধ্যে সমন্বয় করে এ প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, জুলাই ১০, ২০২১
এমএম/টিসি

 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa