ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

এপিক হেলথ কেয়ারের সঙ্গে টিসিজেএ’র চুক্তি 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, জুলাই ৯, ২০২১
এপিক হেলথ কেয়ারের সঙ্গে টিসিজেএ’র চুক্তি  চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান।

চট্টগ্রাম: চট্টগ্রাম টিভি ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সদস্য ও পরিবারবর্গের চিকিৎসা এবং বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার ক্ষেত্রে কোভিডসহ অন্যান্য সকল টেস্টে বিশেষ সুবিধা দেওয়ার ঘোষণা দিয়েছে এপিক হেলথ কেয়ার কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (৮ জুলাই) এপিক হেলথ কেয়ার কনফারেন্স রুমে টিসিজেএ সভাপতি এনামুল হক এবং এপিক হেলথ কেয়ারের ডাইরেক্টর (অপারেশন) ও সিইও ডা. এনামুল হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন এপিক হেলথ কেয়ারের ডিরেক্টর (বিজনেস ডেভেলপমেন্ট) জসিম উদ্দিন, টিসিজেএ সাধারণ সম্পাদক দীপঙ্কর দাস। এসময় এপিক হেলথ কেয়ারের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (করপোরেট বিজনেস অ্যান্ড ব্র্যান্ড ম্যানেজমেন্ট) জহির রায়হান, সিনিয়র অফিসার সাইফুল ইসলাম ও রুমাত মুস্তাকিম উপস্থিত ছিলেন। টিসিজেএ’র পক্ষে সহ সভাপতি আলী আকবর, প্রচার সম্পাদক আশরাফুল আলম মামুন, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, নির্বাহী সদস্য অমিত দাস উপস্থিত ছিলেন।

এ সময় এপিক হেলথ কেয়ারের ডাইরেক্টর ডা. এনামুল হক বলেন, মহামারীর এই সময়ে  বিশ্বমানের স্বাস্থ্যসেবা নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে এপিক হেলথ কেয়ারের কর্মীরা। এপিক টেস্টের ক্ষেত্রে নতুন নতুন মেশিন সংযোজন করছে। যেমন: মোলিকুলার বায়োলজি, হিস্টোপ্যাথলজি ও ইমিউনোহিস্টোক্যামিস্ট্রি ল্যাব।  

এই চুক্তির আওতায় টিসিজেএ এর সকল সদস্য এবং তাদের পরিবারবর্গ এপিক হেলথ কেয়ারের চিকিৎসা ও অন্যান্য সেবাসমূহে স্পেশাল ডিসকাউন্ট ও প্যাকেজ সুবিধা গ্রহণ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, জুলাই ০৯, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa